1. bnp786@gmail.com : editor :
  2. sylwebbd@gmail.com : mit :
  3. nurulalamneti@gmail.com : Nurul Alam : Nurul Alam
  4. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  5. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  6. Mahareza2015@gmail.com : Muhibur reza Tunu : Muhibur reza Tunu
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সিংচাপইড় আলিম মাদ্রাসার সাবেক শিক্ষক নজরুল হকের দাফন সম্পন্ন। আবেদ রাজার ভাইয়ের মৃত্যুতে যুক্তরাজ্য বিএনপির শোক প্রকাশ। আবেদ রাজার ভাইয়ের অকাল মৃত্যুতে আবুল কালাম আজাদ এর শোক প্রকাশ। মাধবপুর মনতলা পুলিশের অভিযানে ৪ কেজি গাজা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার।   অটোরিকশা চালক কে হত্যা ও ছিনতাইয়ের দায়ে দুজনের মৃত্যুদণ্ড। ছাতকে সাংবাদিকদের সাথে মতবিনিময়ে সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক মাধবপুরে বাসের ধাক্কায় সিএনজিতে থাকা একই পরিবারের ভাই -বোন ও ১যাত্রী সহ তিন জন নিহত হবিগঞ্জে র‍্যাবের অভিযানে মুন হাসপাতালের ডাক্তার ও কতৃপক্ষ কে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা! আশুলিয়ায় শিশু অপহরনের ৪ ঘন্টা পর উদ্ধার, মাদক-দেশীয় অস্ত্রসহ আটক ১১ মাধবপুরে পুলিশের সাথে দূর্গা পূজা উদযাপন কমিটির মতবিনিময়।

সাবেক ডেপুটি স্পিকার আলী আশরাফ মৃত্যুতে এনডিপির শোক

  • আপডেটের সময় : রবিবার, ১ আগস্ট, ২০২১

হাকিকুল ইসলাম খোকন প্রতিনিধি:সাবেক ডেপুটি স্পিকার ও কুমিল্লা-৭ (চান্দিনা) আসন থেকে পাঁচবার নির্বাচিত সংসদ সদস্য, বরেণ্য রাজনীতিক অধ্যাপক মো. আলী আশরাফ আর নেই।
শুক্রবার (৩০ জুলাই) বেলা ৩টা ৩০ মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালে নিউমোনিয়া রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৪ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার মেয়ে, এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।তার একমাত্র পুত্র মুনতাকিম আশরাফ টিটু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন বাপসনিউজকে ।
পিত্তথলিতে পাথর সংক্রান্ত সমস্যায় গত ২ জুলাই রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হন অধ্যাপক মো. আলী আশরাফ এমপি । সেখানে চিকিৎসাধীন অবস্থায় শরীরে নানা রোগের উপসর্গ দেখা দেয়। সাথে নিউমোনিয়া রোগেও আক্রান্ত হন। পরবর্তীতে ৯ জুলাই তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে ২১ জুলাই বিকাল ৩টায় লাইফ সাপোর্টে নেওয়া হয়।
কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বর্ষিয়ান নেতা অধ্যাপক আলী আশরাফ এমপির মৃত্যুতে তাঁর নির্বাচনী এলাকা চান্দিনাসহ কুমিল্লাজুড়ে শোকের ছায়া নেমে আসে।
আলী আশরাফের জন্ম ১৯৪৭ সালে কুমিল্লার চান্দিনার গল্লাই গ্রামে। বিভিন্ন কলেজে অধ্যপনা করা আলী আশরাফ ১৯৭১ সালে মুজিবনগর সরকারের পররাষ্ট্র মন্ত্রণালয়ের পরিচালক ছিলেন।
কুমিল্লার চান্দিনার গল্লাই মুন্সি বাড়ির মরহুম ইসমাইল হোসেন মুন্সির ছেলে অধ্যাপক আলী আশরাফ এমপি ১৯৬২সালে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজে অধ্যয়নরত অবস্থায় বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতি দিয়ে এ অঙ্গণে পা রাখেন।
১৯৭৩ সালের প্রথম বাংলাদেশ জাতীয় সংসদের সর্বকনিষ্ঠ সদস্য হিসেবে তিনি নির্বাচিত হন। পরবর্তীতে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হয়ে তিনি ১৯৯৬, ২০০৮, ২০১৪ এবং ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৫ম বারের মত জয়লাভ করেন। ২০০০ সালে সপ্তম জাতীয় সংসদের ডেপুটি স্পিকারের দায়িত্ব পালন করেন।
আলী আশরাফের মৃত্যুতে শোক জানিয়েছেন ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপির চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্তজা এবং মহাসচিব মঞ্জুর হোসেন ঈসা ।
নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৫৫২,৫৬৩
সুস্থ
১,৫১২,৬৮১
মৃত্যু
২৭,৪৩৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,২১২
সুস্থ
১,২০২
মৃত্যু
২৫
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD