1. bnp786@gmail.com : editor :
  2. sylwebbd@gmail.com : mit :
  3. nurulalamneti@gmail.com : Nurul Alam : Nurul Alam
  4. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  5. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  6. Mahareza2015@gmail.com : Muhibur reza Tunu : Muhibur reza Tunu
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সিংচাপইড় আলিম মাদ্রাসার সাবেক শিক্ষক নজরুল হকের দাফন সম্পন্ন। আবেদ রাজার ভাইয়ের মৃত্যুতে যুক্তরাজ্য বিএনপির শোক প্রকাশ। আবেদ রাজার ভাইয়ের অকাল মৃত্যুতে আবুল কালাম আজাদ এর শোক প্রকাশ। মাধবপুর মনতলা পুলিশের অভিযানে ৪ কেজি গাজা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার।   অটোরিকশা চালক কে হত্যা ও ছিনতাইয়ের দায়ে দুজনের মৃত্যুদণ্ড। ছাতকে সাংবাদিকদের সাথে মতবিনিময়ে সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক মাধবপুরে বাসের ধাক্কায় সিএনজিতে থাকা একই পরিবারের ভাই -বোন ও ১যাত্রী সহ তিন জন নিহত হবিগঞ্জে র‍্যাবের অভিযানে মুন হাসপাতালের ডাক্তার ও কতৃপক্ষ কে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা! আশুলিয়ায় শিশু অপহরনের ৪ ঘন্টা পর উদ্ধার, মাদক-দেশীয় অস্ত্রসহ আটক ১১ মাধবপুরে পুলিশের সাথে দূর্গা পূজা উদযাপন কমিটির মতবিনিময়।

বিয়ের দিন কনে কে খুন করা ঘাতক শাখাওয়াত গ্রেফতার।

  • আপডেটের সময় : সোমবার, ২ আগস্ট, ২০২১

ডেস্ক রিপোর্ট::সোমবার দুপুরে পুলিশের যৌথ দল তথ্যপ্রযুক্তির সাহায্যে রংপুরের বদরগঞ্জে বিয়ের দিন কনে তারমিনা আক্তার ওরফে ফুলতিকে (১৪) ছুরিকাঘাতে হত্যা মামলার প্রধান আসামি ঘাতক পলাতক শাখাওয়াত হোসেনকে গাজীপুরের কালিয়াকৈর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার পর থেকে সে এতদিন দেশের বিভিন্ন স্থানে পলাতক ছিল। তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান।

ঘাতক শাখাওয়াত হোসেন মিঠাপুকুর উপজেলার বড়বালা ইউনিয়নের ছড়ান পশ্চিম বড়বালা এলাকার মোনায়েম হোসেনের ছেলে। গত ২৮ জুলাই ঘটনাটি ঘটে রংপুরের বদরগঞ্জ উপজেলার লোহানীপাড়া ইউনিয়নের সাজানো গ্রাম এলাকায়।

 

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বিয়ের দিন ভোরে ঘুম থেকে ডেকে তুলে ছুরিকাঘাত করে নবম শ্রেণির মাদ্রাসা শিক্ষার্থী তারমিনা আক্তারকে আহত করে পালিয়ে যায়। এর পর তাকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি করা হয়। রোববার ভোর ৬টা ১০ মিনিটে সে মারা যায়। ওই দিন ময়নাতদন্ত শেষে তারমিনার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তারমিনা লোহানীপাড়া দাখিল মাদ্রাসার নবম শ্রেণিতে ছাত্রী। তার বাবা তোয়াব আলী ও মা পারভিন আক্তার

তারমিনাকে ছুরিকাঘাতের পরদিন ২৯ জুলাই ঘাতক শাখাওয়াত হোসেনের বিরুদ্ধে তারমিনার মামা নূর আলম বাদী হয়ে বদরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। পরে ওই মামলা হত্যা মামলায় রূপান্তর হয়। এরপর থেকেই বাড়ি ছেড়ে পালিয়ে ছিল শাখাওয়াত হোসেন।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বলেন, ঘটনার পর থেকে আসামিকে ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। অবশেষে সোমবার পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সমন্বয়ে বদরগঞ্জ থানা পুলিশের যৌথ অভিযানে গাজীপুরের কালিয়াকৈর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৫৫২,৫৬৩
সুস্থ
১,৫১২,৬৮১
মৃত্যু
২৭,৪৩৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,২১২
সুস্থ
১,২০২
মৃত্যু
২৫
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD