নভেম্বর ২৯, ২০২০

সিলেট নগরীর হাসান মার্কেটে আগুন

নতন আলো নিউজ ডেস্ক:

সিলেট নগরীর বন্দর বাজার এলাকায় অবস্থিত হাসান মার্কেটে অগ্নিকাণ্ডে পুড়ে গেছে দুটি দোকান কোটা।

সোমবার (১৭ এপ্রিল) রাত ১১ টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ১১টার দিকে সন্ধানী ফেব্রিকস নামে একটি কাপড়ের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। সেখান থেকে আগুন ছড়িয়ে পড়ে মার্কেটে।

ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স, সিলেটের উপ পরিচালক রফিকুল ইসলাম বলেন, প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে রাত ১২টার দিকে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।
অগ্নিকান্ডে দগ্দ্ব ১নং গলির ১৩ ও ১৪ নং দোকান সন্ধানী ক্লথ স্টোর ১ ও ২ এ আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ওসি গৌছুল হোসেন বলেন, রাতে মার্কেটের দুটি কাপড়ের দোকানে আগুন লাগে। এতে মুহূর্তে আগুন ছড়িয়ে পড়ে। তবে কি কারণে আগুন লেগেছে তা জানা যায়নি। শেষ খবর পাওয়া পর্যন্ত আগুনে ক্ষয়ক্ষতির পরিমান জানা যায়নি।

তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুণের সূত্রপাত হয়েছে। তবে প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতি নিরুপণ করা যায়নি।

আগুনে সন্ধানী ফেব্রিকস নামে রেডিমেড কাপড়ের দোকানটি আগুনে পুড়ে সম্পুর্ণ ছাই হয়ে গেছে। দোকানটির পাশের আরো অন্তত ৩/৪টি দোকান আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে বলে সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন মার্কেটের ভেতরে অবস্থান করা দোকান মালিক রজত কান্তি গুপ্ত।

আগুন লাগার খবরে মধ্যরাতে হাসপান মার্কেট এলাকায় ভিড় করেন মার্কেটটির ব্যবসায়ীরা। আশপাশের মার্কেটের ব্যবসায়ী ও চেম্বার নেতারাও মধ্যরাতে হাসান মার্কেট পরিদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.