জুন ২৪, ২০২১

সিলেটের মজুমদারীতে মা-মেয়ের আত্মহত্যার চেষ্টা

১ min read

 নতন আলো নিউজ ডেস্ক :সিলেট নগরীর মজুমদারী আবাসিক এলাকায় বন্ধ  ঘরে আগুন ধরিয়ে দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন মা-মেয়ে। সোমবার রাত সাড়ে ৮ টার দিকে এ ঘটনাটি ঘটেছে। স্থানীয়রা বাইরে থেকে ধোঁয়া দেখতে পেয়ে দরজা ভেঙে অক্ষত অবস্থায় তাদের উদ্ধার করেছে।

পুলিশ ও স্থানীয়সূত্রে জানাগেছে, সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার মো. অালম মিয়া স্ত্রী আমেনা খাতুন সুমা ও তার মেয়েকে নিয়ে মজুমদারী কোনাবাড়িতে ৩৫ নম্বর বাসায় বসবাস করছিলেন। হঠাৎ আমেনা খাতুন সুমা জানতে পারেন তার স্বামী আলম তার সাথে বিবাহ বিচ্ছেদ (ডিভোর্স) করেছেন।

এ বিষয়টি জানতে পেরে তিনি নিজের মেয়েকে নিয়ে বাসার দরজা-জানালা ভিতর থেকে বন্ধ করে দিয়ে আগুন ধরিয়ে ‘আত্মহত্যার’ চেষ্টা করেন।  স্থানীয় বাসিন্দারা  বাইরে থেকে ধোঁয়া দেখে দরজা ভেঙে তাদেরকে অক্ষত অবস্থায় উদ্ধার করেন।

আগুনে ঘরের ভিতরের কিছু আসবাবপত্র ও কাপড় চোপড় পুড়ে গেছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার হওয়া মা-মেয়েকে ‘ভিকটিম সার্পোট সেন্টারে’ নিয়েছে। স্থানীয় কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী বাসাটি পরিদর্শন করেছেন। তিনি বাসাটি তালাবদ্ধ করে চাবি নিজের হেফাজতে রেখেছেন।

আম্বরখানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ রমজান আলী বলেন মহিলাটি ডিভোর্সের সংবাদ পেয়ে এমন ঘটনা ঘটিয়েছেন। তিনি আরোও দুর্ঘটনা ঘটনাতে পারেন- তাই তার মানসিক অবস্থা বিবেচনা করে তাকে ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.