ডিসেম্বর ২, ২০২০

বিএনপি নির্বাচনে যেতে প্রস্তুত, তবে নিরপেক্ষ সরকারের অধীনে: রিজভী

১ min read

 নতুন আলো নিউজ ডেস্ক: যে কোনো সময় ও যে কোনো পরিস্থিতিতেই বিএনপি নির্বাচনে যেতে ও মোকাবেলা করতে প্রস্তুত বলে জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তবে তা অবশ্যই নিরপেক্ষ সরকারে অধীনে হতে হবে বলে মন্তব্য করেন তিনি।

আজ বুধবার দুপুরে দিনাজপুর সদর উপজেলা বিএনপির ত্রি-বার্ষিক কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রিজভী  ।

রিজভী বলেন, ‘শেখ হাসিনার অধীনে নির্বাচন হলে সেটি কারচুপির নির্বাচন, ভোট ডাকাতি ও একতরফা নির্বাচন হবে। যে সরকারের ন্যূনতম গণতান্ত্রিক বোধ নেই সেই সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন হবে না।’

তিনি বলেন, ‘দুঃশাসন ও নিপীড়নের মধ্য দিয়ে দেশ অতিবাহিত হচ্ছে। বিএনপি নেতাকর্মীদের স্ত্রীর কাছ থেকে, বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে মিথ্যা মামলা দিয়ে জেলে পাঠানো হচ্ছে অথবা হত্যা করা হচ্ছে। দেশের বিভিন্ন সীমান্তে বিএসএফ পাখির মত বাংলাদেশিদের গুলি করে হত্যা করছে। শেখ হাসিনার সরকার এর কোনো প্রতিবাদ করছে না, বরং ভারত যা চাইছে তাই দিয়ে দিচ্ছে। ভারত থেকে কিছুই আনতে পারছে না। এই অবস্থা থেকে দেশ ও দেশের মানুষকে মুক্তি দিতে বিএনপির নেতাকর্মীদের ঐক্যের কোনো বিকল্প নেই।’

সদর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন জাগপার সভাপতি শফিউল আলম প্রধান, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এজেএম রেজওয়ানুল হক, কাউন্সিল সমন্বয়ক খালেকুজ্জামান বাবু, পৌর মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম প্রমুখ।

কাউন্সিল শেষে আলহাজ আবু বক্কর সিদ্দিককে সভাপতি, মুরাদ আহম্মেদকে সাধারণ সম্পাদক ও আনিসুর রহমান বাদশাকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট সদর উপজেলা বিএনপির কমিটি ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.