নভেম্বর ২৬, ২০২০

সিলেটে প্রতারক রেজাউর গ্রেফতারে এলাকায় জনমনে স্বস্তি

১ min read

সিলেট থেকে আবুল হাসনাত আমির : সিলেটের দক্ষিণ সুরমায় কুখ্যাত প্রতারক রেজাউরকে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। বৃহস্পতিবার (২০ এপ্রিল) টিলাগড় শাপলাবাগ থেকে তাকে আটক করে এসএমপির মোগলবাজার থানা পুলিশের কাছে সোপর্দকরা হয়। গ্রেফতারকৃত রেজাউর রহমান চৌধুরী সিলেটের দক্ষিণ সুরমার মাহাম্মদপুর বিরাহিমপুর গ্রামের মুত সাইদুর রহমান চৌধুরীর পুত্র।

জানা গেছে- সিলেট নগরীর যতরপুর নবপুস্প-৯৮ এর তফদ্দুছ আলী’র পুত্র জাবের হোসেন এর কাছ থেকে চেকপ্রতারনা করে ১ কোটি ১০লাখ টাকা হাতিয়ে নেয় রেজাউর। নানা টালবাহানা করে টাকা আত্মসাত করায় জাবের তার বিরুদ্ধে আদালতে চেক প্রতারনার ৬টি মামলা করেন। মামলাগুলো সি.আর ১৫৫১/২০১৬, সি.আর ১৪৯১/২০১৬, সি.আর ১৪৯২/২০১৬, সি.আর ১৫৫২/২০১৬, সি আর ১৫৫৩/২০১৬ ও সি.আর ১৪৭০/২০১৬।

এর মধ্যে ৩টি মামলায় রেজাউরের বিরুদ্ধে আদালত গ্রেফতারী পরোয়ানা জারী করলে সে পলাতক হয়ে যায়। কিন্তু অজ্ঞাত কারনে তাকে গ্রেফতার করতে পারছিল না পুলিশ। স্থানীয় কতিপয় কর্তা-ব্যক্তির প্রভাবে পুলিশ তাকে গ্রেফতার করতে পারেনি।

বৃহস্পতিবার (২০এপ্রিল) নগরীর টিলাগড় শাপলাবাগ ২নং রোডের কামার মিয়ার ৪৪নং বাসায় পেয়ে তাকে আটক করে একদল যুবক। এ সময় রেজাউরের লোকজন  তাদেরকে ধাওয়া করেন। কিন্তু স্থানীয় জনতার পাল্টা প্রতিরোধে তারা পিছু হটে যায়। খবর পেয়ে শাহপরাণ থানা পুলিশ রেজাউরকে আটক করে ওয়ারেন্ট সংশ্লিষ্ট মোগলাবাজার থানায় প্রেরন করলে থানা পুলিশ ওয়ারেন্টমূলে তাকে গ্রেফতার করে।

জাবের হোসেন ছাড়াও রেজাউর রহমানের প্রতারনার শিকার হয়েছেন অনেক নিরীহ মানুষ। সর্বস্ব হারিয়ে রাস্তায় বসতে হয়েছে অনেক কে। তাই প্রতারক রেজাউর গ্রেফতারে এলাকার জনমনে স্বস্তি ফিরে এসেছে।

এসএমপির মোগলাবাজার থানার অফিসার ইনচার্জ খায়রুল ফজল মামলা ও গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.