ডিসেম্বর ২, ২০২০

সৌদি আরবের রিয়াদ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি : সৌদি আরব রিয়াদ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের বর্ধিত সভা বাথাস্ত শিফা আল জাজিরা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে ।

রিয়াদ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ ইউসুফ খাঁনের সভাপতিত্বে,  ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বাদল মোল্লার সঞ্চালনায়

বর্ধিত সভায় উপস্থিত ছিলেন – মনিরুল ইসলাম , ফয়েজ উদ্দিন লাভলু , মাজহারুল ইসলাম পলাশ , হাজী জসিম উদ্দিন, মাজহারুল ইসলাম রুবেল , মহিউদ্দিন ইসলাম ,বখতিয়ার মোহাম্মদ ।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন – সুমন আহমেদ খান , তোফায়েল আহমেদ , সাইফুল্লাহ নাহিদ শাহ , সাইফুল ইসলাম দুর্গাপুর , কে,এম শরিফুল ইসলাম রানা , সেলিম খান ,জয়নাল আবেদিন , সুমন পাটোয়ারী , রফিক পাটোয়ারী ,আশরাফ জিতু ,মোঃ আসাদ , শাহ্‌ ইউনুস দিদার , আবদুল আজিজ মীর , মোস্তফা কামাল , মোঃ সেলিম , মোঃ কাউসার খান , ইয়ার আলী প্রধান , মামুন , আবুল কালাম দেওয়ান , মোঃ দুদু প্রমুখ ।

বর্ধিত সভায় সংগঠনের সভাপতি মোঃ ইউসুফ খাঁন বলেন – আমরা বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সংগ্রামী সভাপতি অ্যাডভোকেট মোল্লা মোঃ আবু কাওছার এর নেতৃত্বে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি , আর জননেত্রি শেখ হাসিনার উন্নয়নের বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করছি এবং করে যাব। তিনি বলেন, এই সংগঠনকে বাংলাদেশ নয় শুধু বিশ্বের মাঝে রাজনীতির একটি মডেল হিসেবে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগকে পরিচয় করে দেওয়ার জন্য আলহাজ্ব মোল্লা মুহাম্মদ আবু কাওছার নিরলসভাবে কাজ করে যাচ্ছেন । তাই আসুন, আমরা সবাই ঐক্যবদ্বভাবে দেশরত্ন শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বাস্তবায়নের জন্য কাজ করি ।

সভায় রিয়াদ মহানগর সেচ্ছাসেবকলীগের সহ সভাপতি মহিউদ্দিন ইসলাম দীর্ঘ দিন অসুস্থ্য থাকায় সংগঠনের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করেন সংগঠনের সভাপতি সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.