নভেম্বর ৩০, ২০২০

শেখ হাসিনা সুষ্ঠু নির্বাচনকে ভয় পায় বন্দুকের উপর ভর করে টিকে আছে :শামসুজ্জামান দুদু

১ min read

নতুন আলো নিউজ ডেস্ক:বিএনপির কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট শামসুজ্জামান দুদু বলেছেন, স্বৈরাচার হঠিয়ে বিএনপি গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন করছে। এজন্য গনতন্ত্র রক্ষায় গুম ও খুন উপক্ষো করে রাজপথে নামতে হবে।

তিনি আজ শনিবার দুপুরে ঝিনাইদহ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও ঝিনাইদহ-৩ আসনের সাবেক সংসদ সদস্য শহিদুল ইসলাম মাস্টারের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আয়োজিত এক স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনা সুষ্ঠু নির্বাচনকে ভয় পায় বলেই বন্দুকের নলের উপর ভর করে ক্ষমতায় টিকে আছে। আওয়ামী লীগের কোনো জনসমর্থন নেই। যেখানেই সুষ্ঠু নির্বাচন হচ্ছে, সেখানেই পরাজিত হচ্ছে। আর এজন্য প্রশাসনের সব ক্ষেত্রে নিজেদের পদলেহী লোক বসিয়েছে।

শামসুজ্জামান দুদু নেতা কর্মীদের উদ্দেশে বলেন, সময় ঘনিয়ে আসছে। প্রস্তুত থাকুন। গণতন্ত্র রক্ষায় গুম ও খুনকে উপেক্ষা করে রাজপথে নামতে হবে।

সাবেক এমপি শহিদুল ইসলাম মাস্টারের সহধর্মিনী মহেশপুর উপজেলা বিএনপির সহসভাপতি জাহানারা নাজনীনের সভাপতিত্বে স্মরণ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি মসিউর রহমান, বিএনপির যুগ্মমহাসচিব মজিবুর রহমান সরোয়ার, খুলনা বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, কেন্দ্রীয় তথ্য বিষয়ক সম্পাদক আমিরুজ্জামান খান শিমুল, কেন্দ্রীয় নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল, জয়ন্ত কুমার কুন্ডু, যশোর বিএনপির সভাপতি অ্যাডভোকেট সাবেরুল হক সাবু, দেলোয়ার হোসেন খোকন, চৌগাছা বিএনপির সভাপতি জহুরুল ইসলাম, চুয়াডাঙ্গার ওয়াহিদুজ্জামান বুলা, ঝিনাইদহের জাহিদুজ্জামান মনা, এড এম এ মজিদ, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোমিনুর রহমান ও শহিদুল ইসলাম মাস্টারের ছেলে উপজেলা বিএনপির যুগ্নসম্পাদক মেহেদী হাসান রনি।

স্মরণসভা শেষে দোয়ার মাহফিলের আয়োজন করা হয়। বিকেলে বিএনপির কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট শামসুজ্জামান দুদু কৃষকদলের এক কর্মী সভায় বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.