জানুয়ারি ১৬, ২০২১

রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত- ২

১ min read

 


রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাতে ও শনিবার সকালে জেলার দুর্গাপুর ও পবা উপজেলায় এসব দুর্ঘটনা ঘটে।
নতুন আলো নিউজ ডেস্ক : রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাতে ও শনিবার সকালে জেলার দুর্গাপুর ও পবা উপজেলায় এসব দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, দুর্গাপুর উপজেলার আলীপুর গ্রামের মৃত আবুল খায়েরের ছেলে ইউসুফ আলী (৪০) ও গোদাগাড়ী উপজেলার চাপাল গ্রামের ওয়ারেশ আলীর ছেলে রাশেদ আলম (২৫)।
দুর্গাপুর থানার ওসি রুহুল আলম জানান, উপজেলার আলীপুর বাজারে ইউসুফের সবজির দোকান আছে। শুক্রবার রাতে ইউসুফ দোকান বন্ধ করে মোটর সাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। পথে অপর একটি মোটর সাইকেল ইউসুফের মোটর সাইকেলকে পেছন থেকে ধাক্কা দিলে তিনি ছিটকে পড়েন।
এ সময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে।
অন্যদিকে পবা থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ জানান, শুক্রবার সকালে ইলেকট্রিক মিস্ত্রি রাশেদ রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়ক দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন। পথে আলিমগঞ্জ এলাকায় অজ্ঞাত গাড়ি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.