নভেম্বর ২৬, ২০২০

জগন্নাথপুরে বিদ্যুতের ভেলকিবাজির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা

১ min read

নিজস্ব প্রতিবেদক:: জগন্নাথপুরে “বিদ্যুৎ নিয়ে রসিকতা বন্ধ করুন” অস্বাভাবিক লোডশেডিং ও ভেলকিবাজির প্রতিবাদে জাতীয় মানবাধিকার ইউনিটি জগন্নাথপুর উপজেলা শাখা ও অনলাইন নিউজ পোর্টাল পি.জি.পি নিউজ ২৪ ডটকমের যৌথ উদ্যোগে আজ (২৩ এপ্রিল রোজ রবিবার) বেলা ২ ঘটিকার সময়  পৌর পয়েন্ট এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

জাতীয় মানবাধিকার ইউনিটির সভাপতি ও পি.জি.পি নিউজ ২৪ ডটকমের সম্পাদক মন্ডলির সভাপতি আলহাজ্ব শাহ নুরুল করিম এর সভাপতিত্বে ও যুগ্ম সাধারন সম্পাদক ও পি.জি.পি নিউজ ২৪ ডট কমের বার্তা সম্পাদক মো: জাকারিয়া আহমদের পরিচালনায়

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক পৌর কাউন্সিলর লুৎফুর রহমান, জগন্নাথপুর বাজার বণিক সমিতির সাবেক সাধারন সম্পাদক তাজ উদ্দিন আহমদ, জগন্নাথপুর বাজার তদারক কমিটির সাধারণ সম্পাদক জাহির উদ্দিন,ব্যবসায়ী মাওলানা এমরান আহমদ,সাংবাদিক জহিরুল ইসলাম লাল মিয়া,শিক্ষক আব্দুল ওয়াহিদ, জাতীয় মানবাধিকার ইউনিটির যুগ্ম সাধারন সম্পাদক ও পি.জি.পি নিউজ ২৪ ডটকমের সম্পাদক গোলাম সারোয়ার,অর্থ সম্পাদক ও পি.জি.পি নিউজ ২৪ ডটকমের নির্বাহী সম্পাদক হিফজুর রহমান জিয়া,জগন্নাথপুর পত্রিকার সম্পাদক সাংবাদিক ইয়াকুব মিয়া,পি.জি.পি নিউজ ২৪ ডটকমের সংবাদকর্মী শাহ এস,এম ফরিদ,জাতীয় মানবাধিকার ইউনিটির প্রচার সম্পাদক ও পি.জি.পি নিউজ ২৪ ডটকমের সংবাদকর্মী জাবির আহমদ চৌধুরী প্রমুখ।

উক্ত অনুষ্টানে উপস্থিত ছিলেন সাংবাদিক বিপ্লব রায়, পি.জি.পি নিউজ ২৪ ডটকমের সংবাদকর্মী সাংবাদিক  মো: মুন্না মিয়া,মো: সুজাত আলী,মো:দুলন মিয়া সহ উপজেলার আয়োজিত বিশাল মানব বন্ধনে  মানবাধিকার  কর্মী ছাড়াও ব্যবসায়ী সুশীল সমাজ জনপ্রতিনিধি রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দরা অংশ নেন।

প্রতিবাদ সভায় বক্তাগন বলেন, দ্রুত বিদ্যুৎ সমস্যা সমাধান করেন।অন্যতায় বিদ্যুৎ অফিস ঘেরাও সহ বিভিন্ন কর্মসূচী দেওয়া হবে।জগন্নাথপুরে বিদ্যুৎ একটু শৃঙ্খলা আনুন, আমাদের হাফ ছেড়ে বাঁচতে দিন। বন্ধ করুন যখন খুশি তখন লোডশেডিং। বিদ্যুৎ না থাকলে দেবেন কোত্থেকে। সে কথা বলুন যে, প্রয়োজনীয় বিদ্যুৎ নেই। সমস্যা আপনারা বুঝতে পারবেন না কারণ আপনারা উপরওয়ালা, আপনাদের বিদ্যুৎ যায় না। কিন্তু জনগণ বুঝতে পারছেন, যারা দুর্ভোগ পোহাচ্ছেন। দোহাই আপনাদের এই রসিকতা বন্ধ করুন। জীবন নিয়ে এমন খেলা সহ্য হচ্ছে না।নতুবা জগন্নাথপুরের মানুষ রাস্তায় নেমে আসবে।বক্তাগন আরো বলেন, বক্তরা বলেন সম্প্রতি বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড বিউবো‘র জগন্নাথপুর উপজেলায় বিদ্যুৎ সরবরাহের নাজুক পরিস্থিতির কথা উল্লেখ করে বলেন ঘনঘন বিদ্যুৎ আসা-যাওয়ার ফলে ইতোমধ্যে বিপুল পরিমানের ইলেকট্রনিক্স সামগ্রী বিকল হয়ে পড়েছে। অবিলম্বে বিদ্যুৎ ব্যবস্থার সমস্যা সমাধানের পদক্ষেপ নেয়া হউক।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.