ডিসেম্বর ২, ২০২০

সারাদেশে যুবদল ছাত্রদলের কমিটি পুনর্গঠনের নির্দেশ খালেদা জিয়ার

১ min read

নতুন আলো নিউজ ডেস্ক: সারাদেশে জাতীয়তাবাদী যুবদল ও ছাত্রদলের কমিটি পুনর্গঠনের নির্দেশ দিয়েছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া।
গতকাল রোববার রাতে গুলশানে নিজের রাজনৈতিক কার্যালয়ে যুবদলের সদ্যকারামুক্ত নেতাকর্মীরা দেখা করতে গেলে বিএনপি প্রধান এ নির্দেশ দেন। এ সময় সদ্যকারামুক্ত ৩৯ নেতাকর্মী খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন।
যুবদল নেতাদের উদ্দেশে খালেদা জিয়া বলেন, অনেকেই অভিযোগ করে, সারাদেশে তোমাদের কমিটিগুলো করা হচ্ছে না। যুবদলের ১০ বছর হয়েছে, কমিটি নেই, ছাত্রদলের ১০ বছর হয়েছে, কোনো কমিটি নেই, আমরা কাজ করতে পারি না। তাই তোমাদের এই কমিটিগুলো করতে হবে।
এ সময় তিনি বিগত দিনে আন্দোলনের কথা উল্লেখ করে বলেন, যারা আন্দোলন বেশি করেছে তাদের ধরে নিয়ে যায়, গুম করে ফেলে, খোঁজ পাওয়া যায় না। তারা যে বিএনপি, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল; তাদের তারা (আওয়ামী লীগ) ভয় পায়, এদের শেষ করে দিতে পারলেই বিএনপি শেষ হয়ে যাবে বলে তারা মনে করে।
খালেদা জিয়া আরো বলেছেন, যুবদলে আমাদের অনেক ছেলে আছে। যুবদলের কমিটি হলেও সবাইকে কমিটিতে স্থান দিতে পারিনি। আমি বলে দিয়েছি যারা বাদ পড়েছে তাদের মূল দল বিএনপিতে নেয়া হবে। যারা যুবদলে বাদ পড়েছে তাদের বিভিন্ন জেলায় মূল দলে নিয়ে আসতে পারি, যাতে নেতৃত্ব তৈরি হয়।
তিনি আরো বলেছেন, যুবদলে জায়গা না হলে মন খারাপ করার কিছু নেই। মূল দলে যাবে, না হলে স্বেচ্ছাসেবক দল আছে সেখানে যাবে।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, যুবদলের সভাপতি সাইফুল আলম নিরব, সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু, সিনিয়র সহ-সভাপতি মরতাজুল করিম বাদরু, সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক নরুল ইসলাম নয়ন, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি রফিকুল আলম মজনু, সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহিন, মহানগর উত্তর সভাপতি জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক মিলটন।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.