ডিসেম্বর ৪, ২০২০

বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটি অনুমোদন

প্রেস বিজ্ঞপ্তি : রফিকুর রহমান রফু কে আহবায়ক ও মজনু মি কে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড শাখার অনুমোদন করা হয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল যুক্তরাজ্য শাখার কার্যনির্বাহী কমিটির গৃহীত সিদ্ধান্তের প্রেক্ষিতে ও মেয়াদ উত্তীর্ণ কমিটি পূনঃগঠন করার লক্ষে এবং গনতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে আপোষহীন দেশ নেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার দেশ নায়ক জনাব তারেক রহমানের হাত কে শক্তিশালী করতে যুক্তরাজ্যস্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মিছবা বিএস চৌধুরী ও সাধারণ সম্পাদক আবুল হোসেন বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড স্বেচ্ছাসেবক  দলের  আহবায়ক কমিটি অনুমোদন করেন । উক্ত আহবায়ক কমিটি কে ৯০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ প্রদান করা হয়।

বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড স্বেচ্ছাসেবক দল রফিকুর রহমান রফু  কে আহবায়ক ও মজনু মিয়া কে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন করা হয় ।কমিটির সদস্য বৃন্দ : সৈয়দ রুপন আলী, তজমুল আলী, আমিনুর রশীদ, পাপ্পু চৌধুরী, সাজু আহমেদ, আব্দুল লতিফ, সাব্বির আহমেদ ,মাসুদ আহমেদ, ও মিরন মিয়া মিলন প্রমুখ ।

 

 

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.