অক্টোবর ২২, ২০২০

কানাইঘাটে জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আটক ৫

নতুন আলো নিউজ ডেস্ক:কানাইঘাট উপজেলার রাজাগঞ্জ ইউপির মইনা গ্রামে বসত ভিটার জমির বিরোধ নিয়ে দু’ পক্ষের সংঘর্ষের ইব্রাহিম আলী ওরফে কুটিলাই মিয়া (৫০) নামে একজন নিহতসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। এ ঘটনায় হত্যাকান্ডে জড়িত সন্দেহে ৫ জনকে আটক করেছে কানাইঘাট থানা পুলিশ। এছাড়া নিহতের ভাই মজু মিয়া ওরফে টিয়ার অবস্থা আশংকাজনক।

মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে ঘটনাটি ঘটে।

জানা যায়, বসত বাড়ীর একখন্ড জমি নিয়ে রাজাগঞ্জ ইউপির মইনা গ্রামের মৃত সুরুজ আলীর পুত্র বশির আহমদ গং ও তার চাচাতো ভাই মৃত কনাই মিয়ার পুত্র নিহত ইব্রাহিম আলী গংদের মধ্যে বিরোধ চলে আসছিল। সেই বিরোধ মিমাংসা করার জন্য সকাল সাড়ে ৬ টার দিকে সালিশ বৈঠক বসে। বৈঠকৈর মধ্যে হঠাৎ দুই পক্ষ বাকবিতন্ডায় জড়িয়ে পড়লে উভয় পক্ষ উত্তেজিত হয়ে পরস্পরের উপর হামলা চালায়। তখন বশির গং পক্ষের লোকের দেশীয় অস্ত্রের এলোপাতাড়ি কোপে কুটিলাই মিয়া ও টিয়াকে গুরুত্বর আহত অবস্থায় আনলে ওসমানী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কুটি মারা যায়।

এদিকে , কুটিলাই মিয়ার পরিবার মামলা করার প্রস্তুতি নিচ্ছেন বলে স্থানীয় সূত্র জানিয়েছে।

কানাইঘাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদ হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে থাকার দায়ে ৫ জনকে আটকের নিশ্চিত করে জানান, দুই পক্ষের মধ্যে সংঘর্ষের খবর পেয়ে তিনি সহ কানাইঘাট সার্কেলের এএসপি মোঃ আমিনুল ইসলাম সরকার ঘটনাস্থল পরিদর্শন করেন। বর্তমানে এলাকায় পরিস্থিতি শান্ত রয়েছে। হত্যাকান্ডের সাথে জড়িতদের চিহ্নিত করে গ্রেফতার অভিযান চলছে ।

নিহত ইব্রাহিম আলীর লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য সিওমেক হাসপাতালে মর্গে রাখা হয়েছে বলে থানা পুলিশ সুত্রে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.