অক্টোবর ৩০, ২০২০

হাওরে ক্ষয়ক্ষতি নিয়ে পানিসম্পদের যুগ্ম সচিবসহ ৪ জনকে দুদকে তলব

নতুন আলো নিউজ ডেস্ক:হাওরে বাঁধ নির্মাণ ও সংস্কারে অনিয়ম ও দুর্নীতির অভিযোগের তদন্ত প্রতিবেদনের বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য পানিসম্পদ মন্ত্রণালয়ের যুগ্ম সচিবসহ চার কর্মকর্তাকে দুর্নীতি দমন কমিশনের (দুদক) কার্যালয়ে ডাকা হয়েছে। এই চার কর্মকর্তা হলেন পাউবোর মহাপরিচালক জাহাঙ্গীর কবির, অতিরিক্ত মহাপরিচালক (এডিজি) আব্দুল হাই, তত্ত্বাবধায়ক প্রকৌশলী হারুনুর রশিদ ও পানিসম্পদ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব খলিলুর রহমান।
বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টা থেকে দুদকের মহাপরিচালক মুনীর চৌধুরীর নেতৃত্বে একটি দল তাদের জিজ্ঞাসাবাদ শুরু করে। দুদকের উপপরিচালক (জনসংযোগ) প্রণবকুমার ভট্টাচার্য এ তথ্য জানিয়েছেন।
তিনি জানান, সুনামগঞ্জ হাওরে বাঁধ নির্মাণে দুর্নীতি ও অনিয়মের অভিযোগের খবর গত বছর গণমাধ্যমে আসে। এর পরিপ্রেক্ষিতে পাউবোকে প্রতিবেদন দাখিল করতে বলে গত বছরের ফেব্রুয়ারি মাসে। ওই চার কর্মকর্তা গত বছর নির্ধারিত সময়ে প্রতিবেদন জমা দিতে পারেননি। তারা এ বছর অসম্পূর্ণ প্রতিবেদন জমা দিয়েছেন। এর কারণ জানতে এই চারজনকে আজ দুদক কার্যালয়ে তলব করা হয়েছে। দুদকের পরিচালক বেলাল হোসেন সেগুনবাগিচার কার্যালয়ে তাদের জিজ্ঞাসাবাদ করছেন।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.