অক্টোবর ৩১, ২০২০

জগন্নাথপুরে বার্ষিক বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ ২০১৭

১ min read

নিজস্ব প্রতিবেদক:: জগন্নাথপুরের প্রবাসী সহ কয়েকটি দেশের প্রবাসী লোকদের নিয়ে গড়ে উঠে ইয়ং মাইন্ডস অর্গানাইজেশন,যেখানে লন্ডন প্রবাসীর নিঃস্বার্থ অনুদান ও পরিশ্রমের মাধ্যমে বাংলাদেশের মাটিতে বিভিন্ন উপজেলায় গড়ে উঠেছে ওয়াই এম ও ট্রাষ্টের মতো একটি  ব্যতিক্রমধর্মী সামাজিক সংস্থা ও শিক্ষা প্রতিষ্ঠান।

যার ছায়াতলে এই পর্যন্ত জগন্নাথপুর ও গোলাপগঞ্জ এলাকায় প্রায় দেড় শতাধিক ছাত্রছাত্রী গাইডবুক,খাতা-কলম,ব্যাগ সহ শিক্ষা উপকরণ সম্পূর্ণ ফ্রি লেখাপড়া করার সুযোগ পাচ্ছে।এ বছর জগন্নাথপুর উপজেলায় তাদের পরিচালিত ওয়াই এম ও ট্রাষ্ট প্রতিষ্ঠান থেকে জে,এস,সি পরীক্ষায় ১ জন গোল্ডেন এ+,৩ জন এ+, ৩০ জন জিপি এ, গ্রেড পেয়ে সাফল্যের সাথে উত্তীর্ণ হয়েছে।

ওয়াই এম ও ট্রাষ্ট কর্তৃক আয়োজিত গত ০২ এপ্রিল জগন্নাথপুর শাখায় এক শিক্ষা উপকরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।উক্ত অনুষ্টানে মেধাবী শিক্ষার্থীদের নগদ অর্থ ও শিক্ষা উপকরণ প্রদান করা হয়।

ওয়াই এম ও ট্রাষ্ট এর বাংলাদেশ পরিচালক মোঃ কাওছার আহমেদ মিহির বলেন: ওয়াই এম ও ট্রাষ্টের উদ্দেশ্য হচ্ছে গরীব, অসহায় ও ঝরে পড়া শিক্ষার্থীদের নিজ দায়িত্বে একাডেমিক শিক্ষা,কম্পিউটার শিক্ষা,সেলাই কাজ ও কারিগরি শিক্ষার মাধ্যমে প্রতিটি শিক্ষার্থীদের পরিপূর্ণ কর্মমুখী হিসেবে গড়ে তোলা।এছাড়া ও শিক্ষাজীবন শেষে তাদেরকে কর্মসংস্থানের সহায়তা করা।

তিনি আরো বলেন,সকল ট্রাষ্টী ভাইদের উত্তোরত্তর সাফল্য ও নেক হায়াত কামনা করি,সমাজের সবাইকে অসহায় ছাত্রছাত্রীদের পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন।এসো আমরা সবাই অসহায়দের জন্য কিছু করি যেন তারাও সুন্দর আগামীর স্বপ্ন দেখতে পারে।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.