অক্টোবর ২৬, ২০২০

শুক্রবার মাঠে গড়াচ্ছে ভবেরবাজার ফুটবল টুনামেন্ট : লড়াইয়ে আট দল

১ min read

নিজস্ব প্রতিবেদক:: সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরের ভবের বাজার ফুটবল মাঠে শুক্রবার (৫ মে) থেকে মাঠে গড়াচ্ছে ভবেরবাজার ফুটবল টুনামেন্ট। আর এই টুনামেন্টে লড়াই হবে আটটি দলের। উদ্ধোধনী খেলায় শুক্রবার(৫ মে) দেখা হবে সাঞ্জানা ফুটবল একাদশ লাউতলা বনাম সিলেট ইউনাইটেড ফুটবল ক্লাব। প্রতিদিন বিকেলে খেলা শুরু হবে।

জানাযায়, পৌর শহরের এই মাঠ দীর্ঘ বিরতির পর কোনো বড় ধরনের খেলা হতে যাচ্ছে। এ মাঠে খেলা চললে প্রায় কয়েক হাজার শ্রোতাদের আগম ঘঠে। শ্রোতাদের আগমনে মুখরিত হয়ে যায় মাঠের চতুর্থদিক। পূর্বের মতো আবারো ফুটবল প্রেমীদের মিলনমেলা বসবে বলে আগ্রহ প্রকাশ করেছেন আয়োজনক ও স্থানীয়রা। আয়োজকদের মতে পূর্বের মতো খেলাকে চাঙ্গা করতে স্থানীয়দের টিম না দিয়ে বিভিন্ন এলাকার সুনামধন্য দলকে খেলায় অংশগ্রহনের সুযোগ দেওয়া হয়েছে। তাঁরা আশা প্রকাশ করে বলেন ,দেশ-বিদেশের সুনামধন্য খেলোয়ার খেলবেন। এতে আমাদের এলাকার ক্রীড়াপ্রেমীদের মনোরঞ্জন দিতে সক্ষম হবে। যদিও বর্ষাকালে জগন্নাথপুর উপজেলার বিভিন্ন ফুটবল মাঠ ডুবে থাকে পানিতে হাতে গুনা কয়েকটি মাঠ থাকে শুকনো।তারমধ্যে অন্যতম হচ্ছে এটি। প্রতি বছর উপজেলা স্কুল লীগের হয়ে থাকে বলে স্থানীয়রা জানান।

টুনামেন্টের উদ্ধোধন করবেন বিশিষ্ট রাজনৈতিক ব্যাক্তিত্ব সিদ্দিক আহমদ।

টুনামেন্টকে রাঙ্গিয়ে তুলতে ব্যাপক সাজসজ্জা করা হয়েছে।

টুনামেন্টের প্রথম পুরষ্কার হচ্ছে সোনার নৌকা সোনার বৈঠাযার দাতকা বিশিস্ট সমাজসেবক যুক্তরাজ্য প্রবাসী কবির উদ্দিন এবং দ্বিতীয় পুরষ্কার হিসেবে ২১ ইঞ্চি এলইডি টেলিভিশন দিয়েছেন কমিউনিটি আওয়ামী লীগ নেতা বিশিষ্ট গীতিকার শাহ ইয়াওর মিয়া।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.