জানুয়ারি ১৯, ২০২১

যুক্তরাজ্যের কেমব্রিজ, সুইন্ডন, ও সাউথাম্পটন শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

১ min read
বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি যুক্তরাজ্য শাখার সভাপতি এম এ মালিক ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ যুক্তরাজ্য বিএনপির  কেমব্রিজ, সুইন্ডন, ও সাউথাম্পটন শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছেন। আজ যুক্তরাজ্য বিএনপির সহ-দপ্তর সম্পাদক সেলিম আহমেদ স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।   
 কেমব্রিজ শাখা :
কামাল হোসাইন সভাপতি, মনোয়ার আলী সিনিয়র সহ-সভাপতি, শাহিন মিয়া সাধারণ সম্পাদক, মাহবুব খান নোমান যুগ্ম-সাধারণ সম্পাদক ও মোঃ শাহিন আহমেদকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্টকার্যনির্বাহী কমিটি এবং একইসাথে শামছুদ্দিন আহমেদ বাবলুকে প্রধান উপদেষ্টা ও আসাদুজ্জামান আহমেদকে ১ম উপদেষ্টা করে (৭ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি)বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি যুক্তরাজ্যের কেমব্রিজ শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে যুক্তরাজ্য বিএনপি ।   

 

 সুইন্ডন শাখা :     
এম এ কাহার সভাপতি, এ আলতাফ (নওয়াব আলী) সিনিয়র সহ-সভাপতি, বাবু সুমন রায় সাধারণ সম্পাদক, সাইফুর রহমান শামীম যুগ্ম-সাধারণ সম্পাদক ও নাসিরুল হককে সাংগঠনিক সম্পাদক করে ৫৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি এবং একইসাথে ডক্টর মনিরুজ্জামান মনিরকে প্রধান উপদেষ্টা ও বি এম লস্করকে ১ম উপদেষ্টা করে (৭ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি ) বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি যুক্তরাজ্যের  সুইন্ডন শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে যুক্তরাজ্য বিএনপি ।   
 

 

 
সাউথাম্পটন শাখা :
ইতিপূর্বে আংশিক ঘোষিত যুক্তরাজ্য বিএনপিসাউথাম্পটন শাখা্র পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা  হয়েছে। মোঃ মনসুরুর রহমান শাহী সভাপতি, আব্দুল বাকি সিদ্দিকী সিনিয়র সহ-সভাপতি, মোঃ আওতাদ হোসেন সাধারণ সম্পাদক, আশফাকুন নূর চৌধুরী সোহাগ যুগ্ম-সাধারণ সম্পাদক ও এম জমির আলীকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি এবং একইসাথে সৈয়দ সাদিকুল ইসলামকে প্রধান উপদেষ্টা ও শের মোঃ সাত্তারকে ১ম উপদেষ্টা করে (৯ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি) বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি যুক্তরাজ্যের সাউথাম্পটন শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে যুক্তরাজ্য বিএনপি ।   

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.