জানুয়ারি ২৩, ২০২১

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড শাখার কর্মী সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি :বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড যুক্তরাজ্য শাখার কার্যনির্বাহী কমিটির উদ্যোগে বার্মিংহামের কভেন্টী রোডের একটি রেস্টুরেন্টে এক কর্মী সভার আয়োজন করা হয় ।

শাখার আহবায়ক রফিকুর রহমান রফুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভা পরিচালনা করেন সদস্য সচিব মজনু মিয়া ।

সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ও বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আওলাদ হোসেন ,যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সদস্য ও বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপির যুব বিষয়ক সম্পাদক কবির আহমেদ ।

সভায় বক্তব্য রাখেন আহবায়ক কমিটির সদস্য তজমুল আলী, সৈয়দ রুপন আলী, মিরন মিয়া মিলন, কামরুল হাসান শাহজাহান, সাব্বির আহমেদ, আব্দুল লতিফ, পাপ্পু চৌধুরী  ও সাজু আহমেদ প্রমুখ ।

বক্তারা দেশ নায়ক জনাব তারেক রহমানের উপর দায়ের করা মিথ্যা মামলায় কেঙ্গারো কোর্ট ধারা জারিকৃত গ্রেফতারি পরোয়ানার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে বিএনপির চেয়ারপার্সন আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার দেশ নায়ক জনাব তারেক রহমান সহ সকল নেতাকর্মীদের উপর দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান ।

সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয় নতুন সদস্য সংগ্রহ করে নব্বই দিনের মধ্যে যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দল কে একটি শক্তিশালী বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড স্বেচ্ছাসেবক দলের পূর্ণাঙ্গ কমিটি উপহার দেওয়া এবং আগামী ৬ ই জুন  ইফতার পার্টি করার ঘোষণার মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.