ডিসেম্বর ৫, ২০২০

জগন্নাথপুর মজিদপুরে সমসের আলী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা উদ্বোধন

১ min read

ডালিম জগন্নাথপুর থেকে : বাংলাদেশ আঞ্জুমানে আল-ইসলাহ কেন্দ্রীয় সভাপতি ছাহেব ক্বিবলা আল্লামা ফুলতলীর জৈষ্ট্য পুত্র আল্লামা হুছাম উদ্দিন চৌধুরী ফুলতলী বলেছেন, সুন্দর সমাজ নির্মান করতে হলে পবিত্র কোরআন ও সুন্নাহ অনুযায়ী জীবন পরিচালনা করতে হবে। ধর্মীয় শিক্ষা থেকে মানুষ দিন দিন সরে যাচ্ছে যে কারনে চারপাশে এত অন্যায় অত্যাচার, হানাহানি, রাহাজানি। এ থেকে পরিত্রান পেতে হলে আল্লাহ পাকের আদেশ নিষেধ মেনে চলতে হবে এবং বিশ্ব নবী হয়রত মোহাম্মদ মোস্তফা (সাঃ) আর্দশকে লালন করতে হবে। তিনি আসন্ন রামাদান মাসের পবিত্রতা পালনে সবাইকে এগিয়ে আসার আহবান জানান। তিনি গতকাল বুধবার জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নে মজিদপুর সমসর আলী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। মজিদপুর গ্রামবাসীর উদ্যোগে মাদ্রাসা প্রাঙ্গনে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মজিদপুর সমসর আলী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা  যুক্তরাজ্য প্রবাসি হাজি মোঃ ছমির আলী।

 

 

সমাজকর্মী আবুল হোসেন ডালিম ও মাওঃ তাজুল ইসলামের যৌথ পরিচালনায় এতে বিশেষ অতিথির
জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান,ইকড়ছই হাফিজিয়া সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ছমির উদ্দিন.হলিয়ার পাড়া মাদ্রাসার অধ্যক্ষ ও আল ইসলাহ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা মঈনুল ইসলাম পারভেজ.চিলাউড়া দারুছুন্নাহ আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা তাজুল ইসলাম আলফাস.হবিবপুর ফাজিল মাদ্রাসার সহ অধ্যক্ষ মাওলানা গিয়াস উদ্দিন,
উপস্থিত ছিলেন লন্ডন প্রবাসী সুজাতুর রেজা,মাওলানা এনাম উদ্দিন,কাজী জালাল উদ্দিন,মাওলানা আবু আইয়ুব আনসারি,মাওলানা এইচ কে ফারুক গনি,ক্বারী তাজুল ইসলাম, হাফিজ কারী নুরুল হক, হাফিজ সাজ্জাদুর রহমান,মাওলানা আব্দুল মান্নান,কামরুজ্জামান কমরু, দিলু মিয়া, হাবিবুর রহমান হাবিব, হামিদ মিয়া, শামিম আহমদ, আবুল হাসনাত আমির, আনোয়ার মিয়া, আংগুর মিয়া, মোতাহিদ আলী প্রমুখ। পরে প্রধান অতিথি মাদ্রাসার ভিত্তিপ্রস্থরের উদ্বোধন করে মাদ্রাসা পরির্দশন করেন।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.