ডিসেম্বর ৫, ২০২০

বগুড়ায় স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ভ্যান চালক কারাগারে

বগুড়ার ধুনটে শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে জাহাঙ্গীর আলম (২০) নামে এক অটোভ্যান চালককে ধরে পুলিশে দিলেন ওই ছাত্রীর মা।

শনিবার (২০ মে) বেলা ১১টার দিকে ধুনট থানা থেকে তাকে আদালতের মাধ্যমে বগুড়া কারাগারে পাঠানো হয়েছে।

অভিযুক্ত জাহাঙ্গীর আলম সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার পারুলকান্দি গ্রামের শামসুল হকের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই ছাত্রী প্রতিদিন বাড়ি থেকে জাহাঙ্গীর আলমের ব্যাটারি চালিত অটোভ্যানে চড়ে শিক্ষা প্রতিষ্ঠানে যাতায়াত করতো। এক পর্যায়ে মেয়েটিকে প্রেমের প্রস্তাব দেয় জাহাঙ্গীর। কিন্ত ভ্যান চালকের প্রেমে সাড়া দেয়নি ওই ছাত্রী।

কয়েক দিন আগে স্কুলছাত্রীর বাবা পেশাগত কাজে বাড়ি ছেড়ে যমুনার চর এলাকায় যান। এই সুযোগে বৃহস্পতিবার রাতে স্কুলছাত্রীর ফাঁকা বাড়িতে প্রবেশ করে ছাত্রীকে ধর্ষণ করে জাহাঙ্গীর। এ সময় ছাত্রীর চিৎকারে তার মা প্রতিবেশী লোকজনের সহযোগীতায় ধর্ষক জাহাঙ্গীর আলমকে ধরে থানায় সোপর্দ করেন।

এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে শুক্রবার বিকালে ভ্যান চালক জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

শনিবার সকালে ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতার প্রমাণ পাওয়া গেছে। মেয়েটির ডাক্তারি পরীক্ষার পর আদালতে প্রতিবেদন দাখিল করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.