অক্টোবর ৩১, ২০২০

ছাতকে বিকাশে মুক্তিপনের টাকা তুলতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার দুই গরু চোর

১ min read

নতুন আলো নিউজ ডেস্ক :

সুনামগঞ্জের ছাতকে বিকাশে মুক্তিপনের টাকা তুলতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে দুই গরু চোর। চুরির গরু ছেড়ে দেয়ার কথা বলে মালিকের কাছ থেকে সিলেটের একটি বিকাশ নাম্বার দিয়ে তারা ২০হাজার টাকা মুক্তিপন দাবি করে। বৃহস্পতিবার (১৮মে’) রাতে এদেরকে গ্রেফতার করা হয়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার উপজেলার কালারুকা ইউপির আকুপুর গ্রামের মৃত আকরম আলীর পুত্র হতদরিদ্র উকিল আলীর ঘরের বেড়া কেটে ২টি গরু চুরি করা হয়। এরপর থেকে উকিল আলীসহ তার আত্মীয়-স্বজনকে টাকার বিনিময়ে এগুলো ছেড়ে দেয়ার অশ্বাস দেয় স্থানীয় করছখালী গ্রামের মৃত মজম্মিল আলী (মজই) এর পুত্র ডাকাতি ও খুনসহ একাধিক মামলার আসামি, পেশাদার গরুচোর ওয়ারিছ আলী (৪০)। পরে সিলেটের একটি বিকাশ নাম্বার দিয়ে এ নাম্বারে ২০হাজার টাকা পাঠিয়ে দিয়ে গরুগুলো তার কাছ থেকে ফেরত নেয়ার আশ্বাস দেয়। এতে উকিল আলী বিকাশের দোকানে পুলিশ পাঠিয়ে দিলে টাকা নিতে আসা কোম্পানীগঞ্জ উপজেলার বাঘারপার গ্রামের মাসুক মিয়া (৩৮) কে টাকাসহ গ্রেফতার করে পুলিশ। পরে তার স্বীকারোক্তি মোতাবেক করছখালী ইলামের বসতবাড়ি থেকে ওয়ারিছ আলীকে গ্রেফতার করা হয়। শুক্রবার তাদেরকে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
গত ২০এপ্রিল আকুপুর গ্রামের মৃত কলমধর আলীর পুত্র মাসুক মিয়ার গোয়ালঘর থেকে আরো দু’টি গরু চুরি করা হয়। ছাতক থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান গরুচোরদের জেল হাজতে প্রেরনের কথা স্বীকার করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.