জানুয়ারি ১৯, ২০২১

৮ জুনের ব্রিটিশ পার্লামেন্ট  নির্বাচনে প্রার্থী হচ্ছেন সৈয়দপুরের সাজু

মজনু মিয়া লন্ডন থেকে : জগন্নাথপুর উপজেলার সৈয়দপুরের কৃতি  সন্তান সাজু মিয়া আগামি ৮ জুন ব্রিটিশ  পার্লামেন্ট  নির্বাচনে ওয়ারি ফরেস্ট আসন থেকে প্রার্থী হচ্ছেন। ইংল্যান্ডে সৈয়দপুরের সন্তান  কিডিমিনিস্টারে বসবাসরত সাজু মিয়া ৫বছর বয়সে বাবার সাথে পরিবারের সবাইকে নিয়ে ব্রিটেনে পাড়ি দেন ।তারপর স্কুল কলেজ ইউনিভার্সিটির গন্ডী পাড়ি দিয়ে এল এল বি পাশ করে বর্তমানে উনার নিজস্ব সলিসিটার কোম্পানি এস এম সলিসিটারে ওকালতি পেশায় নিয়োজিত আছেন । তিন সন্তানের জনক সাজু মিয়া এতই জনপ্রিয় যে , গত বৎসর ইংরেজ অধ্যুষিত এলাকা থেকে লিবারেল ডেমোক্রেটি পার্টি হতে লোকাল কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তাহার এই জনপ্রিয়তা দেখে লিবারেল ডেমোক্রেটি পার্টি আগামি ৮জুন জাতীয় নির্বাচনে ওয়ারি ফরেস্ট আসন থেকে উনাকে পার্লামেন্ট  নির্বাচনের জন্য সিলেক্ট করে।

উনি একমাত্র বাংগালী যিনি ইংলিশ অধ্যুষিত এলাকা হতে জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করেতেছেন। সাজু মিয়া সিলেট বিভাগের সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার অন্তর্গত “সৈয়দপুর গ্রাম” এর হারিকোনা (ভরাংগের পার ) নিবাসী মরহুম জররার আলির ২য় ছেলে ।
তিনি সৈয়দপুর গ্রামের ২য় ব্যক্তি যিনি ব্রিটিশ সংসদ নির্বাচনে পার্থী হয়েছেন। এর আগে “সৈয়দপুর গ্রাম” এর আরেক জনপ্রিয় ব্যক্তি সৈয়দ নুরুল ইসলাম দুলু ব্রিটিশ সংসদ নির্বাচনে পার্থী হয়েছিলেন। সৈয়দপুর বাসির পক্ষ থেকে অাসন্ন নির্বাচনে তাহার বিজয় কামনা করছেন।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.