অক্টোবর ২৬, ২০২০

সিলেট-ঢাকা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় জগন্নাথপুরের ১জনসহ নিহত-২, চালকসহ আহত-৪

নিজস্ব প্রতিবেদক:: মঙ্গলবার দুপুরে সিলেট এসএমপির দক্ষিন সুরমা থানা এলাকার তেতলী নামক স্থানে জগন্নাথপুর থেকে সিলেটের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া সিএনজি অটোরিক্্রা দুর্ঘটনায় ঘটনাস্থলে ২যাত্রী প্রান হারিয়েছেন। আহত হয়েছেন সিএনজি চালকসহ ৩যাত্রী। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্থ সিএনজি অটোরিক্্রা ও মাইক্রোবাস দক্ষিন সুরমা থানা পুলিশের হেফাজতে রয়েছে।

 

নিহতরা হলেন জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নারিকেলতলা মাদ্রাসার ছাত্র সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের বুধরাইল মোরাদাবাদ গ্রামের আনোয়ার মিয়ার পুত্র হাফিজ মারজান আহমদ (১৬), সিলেট শহরের মেনিকোলা এলাকার বাসিন্দা সুফিয়ান আহমদের পুত্র আদিল আহমদ (৪)। আহতরা হলেন জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নারিকেলতলা গ্রামের মৃত হাজি আনা মিয়ার স্ত্রী হাফছা বেগম (৬৫), সিলেট শহরের মেনিকোলার বাসিন্দা সুফিয়ান আহমদের স্ত্রী জুয়েনা বেগম (২০)  তার পুত্র আদিয়ান আহমদ (১) ও সিএনজি চালক জগন্নাথপুর পৌর শহরের ৬নং ওয়ার্ডের জগন্নাথপুর এলাকার বাসিন্দা মৃত সুধন ভুইয়ার পুত্র রনি মিয়া (২০)। আহতদের অবস্থা আশংকাজনক বলে পরিবারের লোকজন জানিয়েছেন।

দুর্ঘটনার বিষয়ে আহতদের পরিবারের লোকজন জানান, নারিকেলতলা গ্রামের হাফছা বেগম  চিকিতসার কাজে সিলেট শহরে যেতে জগন্নাথপুর খাদ্য গুদাম সংলগ্ন সিএনজি অটোরিক্্রা স্ট্যান্ড থেকে চালক রনি মিয়ার সিএনজি গাড়ি দিয়ে তার মেয়ে জুয়েনা বেগম, নাতি মারজান আহমদ, আদিল ও আদিয়ানকে নিয়ে সিলেটের উদ্দেশ্যে যাত্রা করেন। প্রত্যক্ষদর্শীরা জানান, সিএনজি অটোরিক্্রাটি সিলেটের দক্ষিন সুরমা থানা এলাকার তেতলী নামক স্থানে পৌছলে টহলরত পুলিশ সিএনজি অটোরিক্্রাটিকে থামানোর চেষ্টা করলে পুলিশের ভয়ে সিএনজি অটোরিক্্রাটি চালিয়ে যাওয়ায় বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস চাপা দিলে সিএনজি অটোরিক্্রাটি দুমরে মুছরে যায়। শেষ খবর পাওয়া পর্যন্ত সিএনজি চালক রনি মিয়া সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.