অক্টোবর ৩১, ২০২০

ছমির আলী ফাউন্ডেশন পক্ষ থেকে মাহে রামাদ্বান উপলক্ষে ত্রান সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক:: জগন্নাথপুরে ছমির আলী ফাউন্ডেশন এর পক্ষ থেকে আজ বুধবার বিকাল ৪ ঘটিকায় সায়েক কমিউনিটি সেন্টার মজিদপুরে মাহে রামাদ্বান উপলক্ষে গরিব দুস্থ অসহায় মানুষের মাঝে ত্রান সামগ্রী বিররণ করা হয়।

ত্রান সামগ্রী বিতরণ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠান হয়, ছমির আলী ফাউন্ডেশন ও মজিদপুর সমসর আলী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা পরিচালক হাজী ছমির আলীর সভাপতিত্বে ও তরুণ সমাজ সেবক,শিক্ষানুরাগী আবুল হাশিম ডালিম এর পরিচালনার অনুষ্ঠিত আলোচনা সভায়  প্রধান অতিথি ছিলেন বক্তব্য রাখেন জগন্নাথপুর পৌর সভায় মেয়র আলহাজ্ব আব্দুল মনাফ, বিশেষ অতিথি ছিলেন বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: ফারজানা আক্তার,জগন্নাথপুর পৌর সভার কাউন্সিলর দিপক গোপ,সমাজ কর্মী শামসুল ইসলাম,মজিদপুর প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষিকা লিনা খানম,সহকারী শিক্ষিকা বিলকিস বেগম,মাজিফ আলী,মোঃ ছালিক মিয়া,আনোয়ার মিয়া,ফকির আজিজ,আঙ্গুর মিয়া,মোতাহিদ আলী,হাফিজ সাজ্জাদুর রহমান,তাজুদ মিয়া প্রমুখ ।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মজিদপুর জামে মসজিদের ইমাম এইচ এম ফারুক গনি। ছমির আলী ফাউন্ডেশনের পক্ষ থেকে ১২০ জন গরিব অসহায় লোকদের কে ২৫ কেজি চাউল,৩ কেজি ছানা,১ কেজি ডাল ও ২ লিটার সোয়াবিন তৈল বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.