নভেম্বর ৩০, ২০২০

ভিশন থ্রিজি বাস্তবায়নের লক্ষ্যে জগন্নাথপুর ডিগ্রি কলেজ ছাত্রদলের আলোচনা সভা

১ min read

নিজস্ব প্রতিবেদক:: সুনামগঞ্জের জগন্নাথপুরে আজ ২৫ শে মে জগন্নাথপুর ডিগ্রি কলেজ ক্যাম্পাসের বিজ্ঞান ভবনে,দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ২০৩০ ভিশন থ্রিজি বাস্তবায়নের লক্ষ্যে জগন্নাথপুর ডিগ্রি কলেজ ছাত্রদলের বর্তমান কান্ডারী ছাত্রনেতা জাবির আহমদ চৌধুরীর সভাপতিত্ত্বে ও ছাত্রনেতা কাশেম আহমদের পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্টিত হয়।

সভায় বক্তব্য রাখেন কলেজ ছাত্রদলের অন্যতম ছাত্রনেতা বাচ্চু আহমদ,ছাত্রনেতা দুলু মিয়া,মুন্না আহমদ,আলী হোসেন,মিনহাজ,রেদুয়ান হাদি,আলী,শরিফ,হুসাইন আকমল,অয়ন,টিপু,ছুবা,মুজাহিদ,শাকির,ইমরান,মিছলু,আব্দুর রহমান,নাদিম,ফরহাদ,রায়হান,নিয়ামুল প্রমুখ।

সভাপতির বক্তব্যে জাবির আহমদ থ্রিজি এর বিশ্লেষন করে বলেন এই থ্রিজি ইন্টারনেট বা গ্রামীণফোন এর থ্রিজি নয় এই 3G এর অর্থ হচ্ছে ৩টি G অর্থ্যাৎ ১ম G হচ্ছে GOOD POLICY. ২য় G হচ্ছে GOOD GOVERNANCE. ৩য় G হচ্ছে GOOD GOVERNMENT। প্রকৃতপক্ষে এর বাংলা অর্থ হচ্ছে সু-নীতি,সুশাসন এবং সুসরকার।আর এই তিন মিলিয়ে বেগম জিয়া 3G ঘোষনা দিয়ে যা না বুঝে অনকেই সমালোচনা করেছেন।এছাড়া দেশনেত্রী বেগম খালেদা জিয়া ঘোষনা দিয়েছেন আগামী সরকার হবে Third Generation Government তৃতীয় প্রজন্ম বান্ধব সরকার যেখানে তরুনদের অধিকার ও প্রাধান্য দেওয়া হবে।

তিনি তার বক্তব্য সবাইকে একত্রিত হয়ে ২০৩০ ভিশন 3G বাস্থবায়ন ও বেগম জিয়ার প্রতিটা নির্দেশ মানতে রাজপতে অবস্থান করার আহবান জানান। ছাত্রনেতা কাশেম আহমদ তার বক্তব্যে বলেন,ভিশন 3G বাস্থবায়নে আমরা ঐক্যবদ্ধ। আলোচনা সভায় তৃনমূল নেতৃবৃন্দ একতা পোষন করে বলেন আমরা এগিয়ে যেতে হলে আমাদের কলেজ ছাত্রদলের কমিটি প্রয়োজন যা বিগত পনের বছরেও হয়নি তাই আমরা আশা রাখব নেতৃবৃন্দের কাছে অতিদ্রুত বর্তমান দু:সময়ের কান্ডারী জাবির আহমদ চৌধুরী ও কাশেম ভাইয়ের নেতৃত্বে একটি শক্তিশালী কমিটি দেওয়া হউক,ইনশাআল্লাহ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার 3G বাস্থবায়নে আমরা একতাবদ্ধ ভাবে কাজ করে যাব।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.