অক্টোবর ৩০, ২০২০

গণতন্ত্রকে রক্ষা করতে গিয়ে যারা শহীদ হয়েছেন সকলের রোহের মাগফেরাত কামনা করে দোয়া চান: তারেক রহমান

বিএনপির প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৬তম শাহাদাত বার্ষিকীতে দিনব্যাপী কর্মসূচি পালন করেছেন যুক্তরাজ্য বিএনপি। বাদ জোহর থেকে বিএনপি অফিসে অনুষ্ঠিত হয় কোরআনে খতম। আছরের নামাজের পরে অনুষ্ঠিত হয় মিলাদ ও দোয়া মাহফিল। এসময় উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান।

দোয়া পূর্ব সংক্ষিপ্ত আলোচনায় তারেক রহমান তার পিতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফেরাতের জন্য সবার কাছে দোয়া চান। তিনি তার বক্তব্য বলেন বিগত দশ বছরের আন্দোলনে বিভিন্ন সময় বিভিন্ন পেক্ষাপটে বহু নেতাকর্মী শহীদ হয়েছেন। যে গতন্ত্রকে শহীদ জিয়া প্রতিষ্ঠিত করেছিলেন সেই গণতন্ত্রকে রক্ষা করতে গিয়ে গত দশবছরে শহীদ হয়েছে বহু নেতাকর্মী। তিনি তাদের সকলের রোহের মাগফেরাত কামনা করেন এবং তাদের জন্য দোয়া চান।

এসময় তিনি আরো বলেন, ব্যক্তিগতভাবে আমি আপনাদের কাছে আমার মা বেগম খালেদা জিয়া, আমার ভাই মরহুম আরাফাত রহমান কোকোর জন্য চাই আপনাদের কাছে।

যুক্তরাজ্য বিএনপির সিনিয়র সহ সভাপতি আব্দুল হামিদ চৌধুরীরর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমদ এর পরিচালনায় মিলাদ মাহফিলে যুক্তরাজ্য বিএনপি, বিভিন্ন অঙ্গসংগঠন ও জোনাল কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
দোয়া পরিচালনা করেন ব্রিকলেইন মসজিদের ইমাম মাওলানা সাজ্জাদ মিয়া। দোয়া মাহফিলে জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয় এবং বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করেন নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.