ডিসেম্বর ৩, ২০২০

রানীগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের ইফতার মাহফিল

বিশেষ প্রতিবেদক::বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল রানীগঞ্জ ইউনিয়ন শাখার পক্ষ থেকে আজ ১লা জুন জাতীয়তাবাদী ছাত্রদল অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্টিত হয়।

রানীগঞ্জ জাতীয়তাবাদী ছাত্রদল ভারপ্রাপ্ত সভাপতি আল আমিন ইসলামের সভাপতিত্বে ছাত্রদল নেতা মিজানুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন,মিজান পারভেজ,এম,এন শিপন,সাইফুল ইসলাম,আলমগীর হোসেন জুয়েল,আবু তালেব প্রমুখ।

উপস্থিত ছিলেন,শাওন আহমদ,জুনায়েদ আহমদ,আবু তালেব,সৈয়দ মমসাদ আহমদ,অলী আহমদ,ফেয়ার আলী,নুর আলী,কাওছার,সাজু,আব্দুর রহমান,জুবেদ,জাবেদ,জাবের,ঈশা,সুমন,জাকির প্রমুখ।

ইফতার শেষে সিলেট জেলা ছাত্রলীগ সদস্য রায়হান তালুকদারের নেতৃত্বে কয়েকজন ছাত্রলীগ নেতা আল আমিন ইসলামের হাত ধরে ছাত্রদলে যোগদান করেন।

রানীগঞ্জ জাতীয়তাবাদী ছাত্রদল ভারপ্রাপ্ত সভাপতি আল আমিন ইসলাম বলেন, অধিপাত্যবাদি শক্তির তাবেদার অবৈধ আওয়ামী সরকার একদলীয় শাসন কায়েম করতে বিএনপি ও ২০ দলীয় জোটকে নিশ্চিহ্ন করার চক্রান্তে লিপ্ত। তারই নীল নকশার অংশ হিসেবে তারা জাতীয়তাবাদী চেতনায় বিশ্বাসী ও ইসলামী মূল্যবোধের শক্তিকে ধ্বংস করতে চায়। কিন্তু চক্রান্তকারীদের এই ইচ্ছা কখনোই পূরন হবে না, উল্টো তারাই ধ্বংস হয়ে যাবে কারন ইতিহাস আমাদের তাই সাক্ষ্য দেয়।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.