অক্টোবর ২৩, ২০২০

রচডেল জাসাসের উদ্যোগে জিয়াউর রহমানের ৩৬তম শাহাদাৎ বার্ষিকী পালিত

রচডেল থেকে সৈয়দ মিজান : প্রয়াত শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে রচডেল জাসাস আয়োজন করেছে  আলোচনা ও দোয়া মাহফিল ! ১ জুন রোজ বৃহস্পতিবার রচডেল স্হানীয় সাউথ ইষ্টিতে অনুষ্ঠিত সভায় বক্তারা মরহুম জিয়াউর রহমানকে বাংলাদেশে মহান স্বাধীনতার ঘোষক, প্রথম রাষ্ট্রপতি, বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক, আধুনিক বাংলাদেশের স্থপতি উল্লেখ করে বলেন, বাংলাদেশে বহুদলীয় গণতন্ত্র, সংবাদপত্রের অবাধ স্বাধীনতা দিয়ে দেশকে যখন একটি স্বনির্ভর দেশে পরিনত করছিলেন তখনই দেশী বিদেশী ষড়যন্ত্রের অংশ হিসেবে কতিপয় বিপদগামী সেনা সদস্যরা তাকে হত্যা করে। বক্তারা তার বিদেহী আত্মার মাহফেরাত কামনা করেন।

রচড়েল জাসাসের  সভাপতি আজির  উদ্দিনের সভাপতিত্বে ও সাংগটনিক সম্পাদক খোকন আহমদের পরিচালনায় অনুষ্টিত সভায় পবিএ কোরআন থেকে তেলাওয়াত করেন আবুল হাসানাত মূগনী    আলোচনা সভায়  বক্তব্য প্রধান অথিতি হিসাবে  রাখেন  যুক্তরাজ্য সহসাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদিন । আর বক্তব্য রাখেন রচডেল বিএনপির  সিনিয়র  নেতা রচডেল জিয়া পরিষদের আহবায়ক ফারুক আলী , রচডেল বি এন পি নেতা সৈয়দ জামাল হোসেন মিজান সৈয়দ সরকুম ইসলাম তরুন দলের আহবায়ক আজিজুর রহমান রচডেল বি এন পিরসাবেক সহ সভাপতি আসরাফ আহমদ বি এন পি নেতা হাজি সামসুদ্দিন রচডেল যুবদলের সহ সভাপতি আব্দুল কাইয়ুম যুবদলের সাংগঠনিক সম্পাদক সেলিম উদ্দিন বিএনপি নেতা মহি উদ্দিন খাঁন প্রমুখ।

দোয়া মাহফিল পরিচালনায় করেন রচডেল বি এন পির সাবেক ধর্ম সম্পাদক আব্দুল আজিজ যায়েদ , বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সুস্থ্যতা কামনা করা হয় এবং শহীদ রাষ্ট্রপতির জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা করা হয় এবং গণতন্ত্র রক্ষার আন্দোলনে যারা শহীদ হয়েছেন তাদের সকল সহ বিশ্বের মুসলিম উন্মার শান্তির জন্য বিশেষ মোনাজাত করা হয় !

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.