অক্টোবর ২০, ২০২০

লন্ডনে সন্ত্রাসী হামলায় নিহতদের প্রতি বিএনপির গভীর শ্রদ্ধা নিবেদন

১ min read
নতুন আলো নিউজ ডেস্ক : গত শনিবার যুক্তরাজ্যের লন্ডন ব্রীজ ও বরো মার্কেটে সংঘটিত সন্ত্রাসী হামলায় নিহত ও আহতদের প্রতি গভীর শ্রদ্ধা ও সমবেদনা জানায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় প্রতিনিধি দল ।
কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমানের নেতৃত্বে প্রতিনিধি দলে আরও ছিলেন কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির, কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার এম এ সালাম, যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক, সাধারণ সম্পাদক কয়সর এম আহমেদ ও সহ-দপ্তর সম্পাদক সেলিম আহমেদ ।

বিএনপির প্রতিনিধি দলটি প্রথমেই লন্ডন ব্রিজের টলি স্ট্রীটে অবস্থিত সাউথওয়াক টাউন হলে গিয়ে নিহতদের স্মরণে রাখা শোক বইতে স্বাক্ষর করেন এবং পরে সিটি হলের সম্মুখে ফুলেল শ্রদ্ধা জানান ।

যুক্তরাজ্য বিএনপির পক্ষ থেকে যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক, সাধারণ সম্পাদক কয়সর এম আহমেদ নিহতদের স্মরণে রাখা শোক বইতে স্বাক্ষর করেন এবং পরে সিটি হলের সম্মুখে ফুলেল শ্রদ্ধা জানান ।

 

শোক বইতে লিখিত বার্তায় দলের পক্ষ থেকে নেতৃবৃন্দ বর্বরোচিত এই সন্ত্রাসী ঘটনার নিন্দা জানিয়ে নিহতদের প্রতি গভীর শোক এবং তাদের বিদেহী আত্মার শান্তি কামনা করেন। নিহতদের পরিবার-পরিজন, বন্ধুবান্ধবসহ নিকটজনদের প্রতি সমবেদনা জ্ঞাপন করে ধৈর্যের সঙ্গে পরিস্থিতি মোকাবেলা করার জন্য যুক্তরাজ্য সরকার ও জনগণের প্রতি একাত্মতা প্রকাশ করেন।

সেইসাথে সন্ত্রাসী ঘটনায় আহতদের প্রতি সমবেদনা জানিয়ে তাদের দ্রুত সুস্থতা কামনা করেন এবং সন্ত্রাস ও উগ্রবাদ মোকাবেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল–বিএনপি সর্বদা যুক্তরাজ্যের পাশে থেকে এই সকল অপশক্তির বিরুদ্ধে একযোগে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ বলে উল্লেখ করেন।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.