জুন ১৮, ২০২১

জগন্নাথপুরে মামলা থেকে রেহাই পেতে এলাকাবাসির মানববন্ধন

১ min read

আবুল হাসনাত আমির :নির অপরাধ মানুষদেরকে হয়রানিমূলক মামলা থেকে রেহাই দেয়ার দাবিতে জগন্নাথপুর উপজেলার তিন ইউনিয়নের বাসিন্দারা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন।

শনিবার (১০ জুন) বিকেলে মীরপুর ইউনিয়নের গড়গড়ি বাজার সংলগ্ন লামাটুকেরবাজার- উত্তরগড়গড়ি প্রধান সড়কে এ মানববন্ধন করা হয়।

এলাকাবাসী জানান- ছাতক থানার দোলারবাজার ইউনিয়নের সোতারকান্দি গ্রামের মনির মিয়ার ছেলে কুখ্যাত চোর সেলিম মিয়াকে জনতা ২৩ মার্চ চুরির অভিযোগে গণধোলাই দেয়। এ ঘটনায় সেলিম মিয়ার বাবা মনির মিয়া বাদি হয়ে এলাকার বিশিষ্ট সালিশী ব্যক্তিবর্গকে আসামি করে ১১ জনের বিরুদ্ধে মিথ্যা হয়রানিমূলক মামলা দায়ের করেন।

এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। যার প্রেক্ষিতে মীরপুর ইউনিয়ন, দৌলতপুর ইউনিয়ন ও দোলারবাজার ইউনিয়নের সচেতন নাগরিকদের উপস্থিতিতে নিরপরাধ ব্যক্তিদের বিরুদ্ধে দায়েরকৃত হয়রানিমূলক মামলা প্রত্যাহার ও কুখ্যাত চোর সেলিমের বিরুদ্ধে আইনানুগ পদক্ষেপ নেয়ার জোর দাবি জানান।

মানববন্ধন শেষে প্রতিবাদ সভায় প্রবীণ মুরব্বী ইদ্রিছ আলীর সভাপতিত্বে ও ইউপি সদস্য মানিক মিয়ার পরিচালনায় এতে বক্তব্য রাখেন- জলাল উদ্দিন, মজমিল আলী, সুন্দর আলী, খালিস মিয়া, কনু মিয়া, মর্তুজা আলী, ছালিক মিয়া মেম্বার, আব্দুল হাফিজ, আব্দুল বারিক ও সিদ্দিকুর রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.