অক্টোবর ২৮, ২০২০

মরহুম হাজী ইছাকুর রহমানের তৃতীয় তম মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক:: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের অপাসাধু(গন্ধর্বপুর) গ্রামের বিশিষ্ট মুরব্বী সাবেক ইউপি সদস্য ও বিশিষ্ট শালিশ মরহুম হাজী ইছাকুর রহমানের তৃতীয় তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আজ নিজ বাড়িতে তৃতীয় তম ইফতার মাহফিল অনুষ্টিত হয়।

অপাসাধু(গন্ধর্বপুর) গ্রামের বিশিষ্ট মুরব্বী ইছাকুর রহমানের বাড়ীতে আজ মানুষের সমাগম দেখে মনে পরে,তিনি জীবিত থাকতে বিভিন্ন সময় গ্রামের শালিশের কথা,অনেক কষ্ট করে গেছেন অত্র এলাকার মানুষের জন্য সকলের তাহার কষ্টর কথা মনে করেন।

তাহার ২য় ছেলে এম, সামসুল ইসলাম স্মৃতি স্বরণ করে বলেন,বাবার ভালোবাসা, বাবার স্নেহ, বাবার মমতা আজও আমার স্মৃতিতে সতেজ হয়ে ভাসে। আমার বাবা ছিলেন আমার আর্দশ। আজ বাবাকে আমার খুব প্রয়োজন ছিলো বাবার সাথে আমার অনেক কথা বলার ছিলো আমি বলতে পারিনি তাই মনের লুকানো কথাগুলো আজও কারো সাথে শেয়ার করতে পারিনি। বাবার আর্দশ, বাবার সততা, বাবার নৈতিকতা আমার কাছে অতুলনীয়।

তাহার পঞ্চম ছেলে ফখরুল ইসলাম বলেন, মাঝি বিহীন নৌকা যেমন চালানো যায় না তেমনি বাবা ছাড়া নিজের জীবনকে সামনে এগিয়ে নেয়া অনেক কষ্টের। বাবাকে হারিয়েছি অনেক বছর হয়েছে; কিন্তু বাবার সেই স্মৃতি বাবার সেই উপদেশমূলক কথাগুলো আজও আমার অন্তরকে গভীরভাবে নাড়া দিয়ে যায়! আমি প্রতিদিন কিছু হলেও ভাল কাজ করার চেষ্টা করি বাবার আত্মা শান্তি কামনা করি, সবাই আমার বাবার জন্য দোয়া করবেন তিনি যেন জান্নাতবাসী হন।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.