ডিসেম্বর ৪, ২০২০

টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনে নির্বাচনকে ঘিরে সম্ভাব্য প্রার্থীদের দৌড়-ঝাপ

১ min read

একাদশ জাতীয় সংসদ নির্বাচন বাসাইল -সখিপুর আসনে নির্বাচনের জন্য মাঠ গরম করছেন যারা

নতুন আলো নিউজ ডেস্ক :আগামী জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনে মনোনয়ন প্রত্যাশীদের ব্যাপক দৌড়-ঝাপ শুরু হয়েছে। তৃণমুল নেতাদের সমর্থন পেতে প্রার্থীরা ইতোমধ্যে নানা তৎপরতা চালাচ্ছেন।

অনেকেই কেন্দ্রের সবুজ সংকেতের জন্য সিনিয়র নেতাদের দ্বারস্থ হচ্ছেন বলে জানা গেছে। মনোনয়ন প্রত্যাশীরা তৃণমুল নেতাদের সঙ্গে কুশল বিনিময়, নির্বাচনী এলাকায় পোস্টার ও লিফলেট দিয়ে জনগণের সাথে শুভেচ্ছা বিনিময় করছেন। এদের মধ্যে এ আসনে বর্তমান সংসদ সদস্য অনুপম শাহজাহান জয় পূনরায় মনোনয়ন প্রাপ্তির প্রত্যাশা করছেন। তার পক্ষে নেতাকর্মীরা নিয়মিত দলীয় কর্মসূচি ছাড়াও নেতা-কর্মীদের সঙ্গে তার সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন।

অপরদিকে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক করটিয়া সা’দত বিশ্ববিদ্যালয়ের দুইবারের নির্বাচিত ভিপি অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম (জোয়াহের), বাংলাদেশ ব্যাংকের সাবেক জিএম ও জেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল মালেক মিয়া, সখীপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব শওকত সিকদার, বাংলাদেশ তাঁত বোর্ডের সাবেক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আসাদুল হক তালুকদার, ঢাকা ইঞ্জিনিয়ার ইনিস্টিটিউটের ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও সখীপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য অধ্যক্ষ সাঈদ আজাদ, আওয়ামীলীগ নেতা সরকার মোহাম্মদ আরিফুজ্জামান ফারুক নির্বাচনী আলোচনায় রয়েছেন। তারাও মনোনয়ন পাওয়ার জন্য দলীয় নেতাকর্মীদের সাথে যোগাযোগ রক্ষা করে চলছেন।
এদিকে এ আসনে বিএনপি প্রার্থী হতে পারেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমেদ আজম খান, সখীপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি শেখ মোহাম্মদ হাবিব, কেন্দ্রীয় বিএনপির সদস্য ওবায়দুল হক নাসির। নির্বাচনী এলাকায় প্রচারনা চালাচ্ছেন।
এ আসনে আরেক শক্তিশালী প্রার্থী হচ্ছেন কৃষকশ্রমীক জনতালীগের প্রতিষ্ঠাতা সভাপতি সাবেক এমপি আব্দুল কাদের সিদ্দিকী বীরোত্তম। তিনি প্রার্থী হিসাবে নিজের নামে প্রচারনা চালাচ্ছেন।
জাতীয় পার্টির প্রার্থী হতে পারেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব আশরাফ সিদ্দিকী।

আওয়ামীলীগ-
ছবি- ১। অনুপম শাহজাহান জয়। ২। জোয়াহেরুল ইসলাম। ৩। আব্দুল মালেক মিয়া। ৪। শওকত সিকদার। ৫। আসাদুল হক তালুকদার। ৬। আতাউল মাহমুদ। ৭। অধ্যক্ষ সাঈদ আজাদ। ৮। সরকার মোহাম্মদ আরিফুজ্জামান ফারুক।

কৃষকশ্রমীক জনতালীগ
৯। আব্দুল কাদের সিদ্দিকী বীরোত্তম।

বিএনপি-
১০। আহমেদ আজম খান। ১১। শেখ মোহাম্মদ হাবিব। ১২। ওবায়দুল হক নাসির।

জাতীয় পার্টি
১৩। আশরাফ সিদ্দিকী

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.