অক্টোবর ২৭, ২০২০

ইংল্যান্ড যেতে বাধা : হাইকোর্টে যাচ্ছেন ইলিয়াস আলীর স্ত্রী

নতুন আলো নিউজ ডেস্ক :যুক্তরাজ্যে যাওয়ার সময় ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ‘বাধাপ্রাপ্ত’ নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদী লুনা হাইকোর্টে রিট আবেদন করছেন।

তার আইনজীবী সগির হোসেন লিয়ন আমাদের প্রতিনিধি  কে বলেন, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা তাহসিনা রুশদী লুনাকে রোববার (৯ ‍জুলাই) সকাল ১০টায় লন্ডন যাত্রাকালে শাহজালাল বিমানবন্দর থেকে ফেরত পাঠায় ইমিগ্রেশন পুলিশ। এর বিরুদ্ধে আমরা রিট আবেদন প্রস্তুত করেছি। এখন আদালতের অনুমতি নিয়ে এ রিটের শুনানি করা হবে।

বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান আমাদের প্রতিনিধি কে জানিয়েছেন ইলিয়াস আলী ও লুনা দম্পতির তিন সন্তানের মধ্যে বড় ছেলে আবরার ইলিয়াস যুক্তরাজ্যের বিস্টলে ইউনির্ভাসিটি অব ওয়েস্ট ইংল্যান্ডে এলএলবিতে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেছেন। ছোট ছেলে লাবিব সারার যুক্তরাজ্যের কভেন্ট্রি ইউনির্ভাসিটিতে অ্যাকাউন্টিং অ্যান্ড ফাইন্যান্সের দ্বিতীয় বর্ষের ছাত্র। ইলিয়াস আলী নিখোঁজের সময় তৃতীয় শ্রেণিতে পড়ুয়া একমাত্র মেয়ে এখন অষ্টম শ্রেণির ছাত্রী।

লুনার বড় ছেলে যুক্তরাজ্যের বিস্টলে ইউনির্ভাসিটি অব ওয়েস্ট ইংল্যান্ডে  ইউনিভার্সিটি থেকে সম্প্রতি স্নাতক সম্পন্ন করেছেন। ছেলের সমাবর্তন অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য লন্ডন যাওয়ার কথা ছিল তার। কিন্তু বিমানবন্দর থেকে তাকে ফেরত পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.