ডিসেম্বর ৩, ২০২০

জগন্নাথপুরে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ফ্রেন্ডস্ ক্লাবের খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক:: সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের আর্ত মানবতা ও সামাজিক উন্নয়নে কাজ নিয়োজিত রানীগঞ্জ ফ্রেন্ডস্ ক্লাব। তার ধারাবাহিকতায় আজ (৩০ আগষ্ট) বুধবার বেলা ২ ঘটিকার ফ্রেন্ডস্ ক্লাবের কার্যালয়ে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে অসচ্ছল ২০০টি  পরিবারের লোকদের মধ্যে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উক্ত সভায় সভাপতিত্বে করেন ফ্রেন্ডস্ ক্লাব এর সভাপতি আজিজুল ইসলাম রাহুল।পরিচালনা করেন ফ্রেন্ডস্ ক্লাবের সহ সভাপতি ইসলাম আলী।পবিত্র কোরআন তেলাওয়াত করেন ফ্রেন্ডস্ ক্লাবের সদস্য  কায়েছ আহমদ, স্বাগত বক্তব্য রাখেন, ফ্রেন্ডস ক্লাবের সদস্য রনি রাজ।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, রানীগঞ্জ বাজার পরিচালনা কমিটির সভাপতি হাজী মোঃ সুন্দর আলী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন,রানীগঞ্জ ফেন্ডস্ ক্লাবের আজীবন দাতা সদস্য ও উপদেষ্টা মোতাহীর আলী,উপদেষ্টা রাজিব তালুকদার,পি,জি,পি নিউজ টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক মোঃ গোলাম সারোয়ার, কুমিয়ারা টিয়েটার এর প্রতিষ্টাতা সাধারন সম্পাদক,কবি জামাল শহিদ,রানীগঞ্জ রিডিং রুমের প্রতিষ্টাতা মিজানুর রহমান মিজান স্যার।

আরো বক্তব্য রাখেন,রানীগঞ্জ ফ্রেন্ডস ক্লাবের অর্থ সম্পাদক আবিদুর রহমান হাবিব, সাংগঠনিক সম্পাদক মিঠুন রায়,পরিবেশ বিষয়ক সম্পাদক রুবেল আহমদ,সদস্য মাসুম আহমদ,সুজায়েল আহমদ।

উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন,রানীগঞ্জ ফ্রেন্ডস্ ক্লাবের সদস্য রাজিব আহমদ,আলমগীর হোসেন,আপন মুন্না,শিপন আহমদ যুবরাজ খান,ডালিম আহমদ, আবু সাঈদ। সহ সাধারন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

রানীগঞ্জ ফ্রেন্ডস্ ক্লাব যুক্তরাজ্য শাখার অর্থায়নে ২০০ টি সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে  তেল, চাল, পেয়াজ,আলু মসলা সহ ৫ প্রকারের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

উক্ত সভায় বক্তাগন বলেন রানীগঞ্জ ইউনিয়নের ক্লাবের আদর্শ ক্লাব হল ফ্রেন্ডস্ ক্লাব যা অত্র এলাকার সকল মানুষের সেবা করার জন্য কাজ করে যাচ্ছে। উক্ত ক্লাব গরিব,দুঃখী মেহনতী মানুষের  জন্য যে কর্মসূচি বাস্তবায়ন করছে যা অত্র এলাকার নয় জগন্নাথপুরের সকলের মুখে মুখে শুনা যায়, মানবতার জন্য কল্যাণ মুখী কাজ করে যাচ্ছে। সকলের মতো দেশ বিদেশের বিত্তশালীরা এগিয়ে আসলে এই দেশের দরিদ্র মানুষরা উপকৃত হবে।আগামী দিনে রানীগঞ্জ ইউনিয়নের সেবা করে যাবে রানীগঞ্জ ফ্রেন্ডস্ ক্লাব।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.