অক্টোবর ২৬, ২০২০

জগন্নাথপুর দুরন্ত ক্লাবের পক্ষ থেকে ঈদুল আযহা উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ ও সংবর্ধনা অনুষ্টান

নিজস্ব প্রতিবেদক:: সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের দুরন্ত ক্লাবের উদ্যোগে আজ বেলা ২.০০ ঘটিকার সময়  রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের হল রুমে ঈদুল আযহা উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ ও সংবর্ধনা অনুষ্টান সম্পন্ন হয়।

সভায় দুরন্ত ক্লাবের সভাপতি আকবর হোসেনের সভাপতিত্বে সাধারন সম্পাদক দিদার হোসেন পরিচালনায় পবিত্র কোরআন তেলাওয়াত করেন দুরন্ত ক্লাবের সদস্য হাফিজুর রহমান হাফিজ।স্বাগত বক্তব্য রাখেন,দুরন্ত ক্লাবের সদস্য রিপন আহমদ।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান,বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা আক্তার, রানীগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু নিশিকান্ত রায়, প্রতিষ্টাতা সদস্য তুহিনুর রহমান তুহিন, আরজু মিয়া, আবুল হোসেন,তখলিছ আলী,জাফর আহমদ জনি।

আরো বক্তব্য রাখেন,দুরন্ত ক্লাবের উপদেষ্টা,হাজী চাঁন মিয়া,আহমদ হোসেন মেম্বার, এম, সামসুল ইসলাম, ডা: ছদরুল ইসলাম, ছালেহ আহমদ,আজমল হোসেন মিটু, দাতা সদস্য হাজী এখলাছুর রহমান আখলই,আমান উদ্দিন লেচু, দুরন্ত ক্লাবের অর্থ সম্পাদক শাহিন মিয়া সুমন,সদস্য মিজানুর রহমান মিজান,ফয়ছল আহমদ নাহিদ।

উপস্থিত ছিলেন,দাতা সদস্য পংকি মিয়া,সাংগঠনিক সম্পাদক এমরুল হক,সদস্য কফিল উদ্দিন, রুহেল আহমদ,মুসা আহমদ সহ এলাকার সকল শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সভায় বক্তাগন বলেন,দুরন্ত ক্লাব একটি সামাজিক সংগঠন, এই ক্লাব অত্র এলাকায় সুনামের সহিত মানুষের সেবা করে যাচ্ছে,দরিদ্র, অসহায় মানুষেদের সেবা আজীবন করে যাবে।আগামী ডিসেম্বর মাসে রানীগঞ্জ কলেজে মসজিদ স্থাপন করা হবে।যাহার নাম দেওয়া হয়েছে দুরন্ত জামে মসজিদ।বক্তাগন সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।ক্লাবের কার্যক্রম দেখে র্বতমান উপজেলা চেয়ারম্যান স্বেচ্ছায় আজীবন দাতা হওয়ার অঙ্গিকার প্রদান করেন।

আজ ক্লাবের পক্ষ থেকে ১২০ টি পরিবারের ঈদুল আযহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।অনন্ত গোলাম আলী পুর জামে মসজিদে ১৫ হাজার টাকা অনুদান প্রদান করা হয়।

ক্লাবের পক্ষ থেকে অতিথিদের সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.