অক্টোবর ২৩, ২০২০

একুশে টেলিভিশনের সুনামগঞ্জ প্রতিনিধি সালামকে প্রাণনাশের হুমকি, জগন্নাথপুরের ব্যক্তির বিরুদ্ধে জিডি

১ min read

বিশেষ প্রতিনিধি::

একুশে টেলিভিশনের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মো. আব্দুস সালামকে ২৪ ঘন্টার মধ্যে প্রাণে মারার হুমকি দেয়ায় হুমকিদাতা মাহবুবুল হক শেরিনের বিরুদ্ধে সুনামগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারন ডায়েরী করা হয়েছে।

 

রবিবার (১০ সেপ্টেম্বর) সকাল ১০টায় মো. আব্দুস সালাম নিজে বাদি হয়ে জানমালের নিরাপত্তা চেয়ে সদর মডেল থানায় একটি সাধারন ডায়েরী করেন। যার জিডি নং- ৫১৫/১৭।

 

অভিযোগ সুত্রে জানা যায়, জেলার জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়নের শ্রীরামসি গ্রামের মৃত শফিকুল হকের ছেলে হুমকিদাতা মাহবুবুল হক শেরিন গত শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় মোবাইল ফোনের মাধ্যমে একুশে টিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মো. আব্দুস সালামকে বলেন, রবিবার দিনের মধ্যে সিলেট গিয়ে তার সাথে দেখা করতে । অন্যতায় দেখা না করলে আগামী ২৪ ঘন্টার মধ্যে প্রাণে মারার হুমকি দেন বলে অভিযোগ পত্রে উল্লেখ করা হয়।

 

আরো জানা যায়, হুমকিদাতা  মাহবুবুল হক শেরিন ২০১৩ সাল থেকে শুরু করে বিভিন্ন সময় বিভিন্ন জনের নিকট হতে ব্যবসার কথা বলে চেকের মাধ্যমে লাখ লাখ টাকা গ্রহন করেন। এ ঘটনায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে ঢাকা স্পেশাল জজকোর্টের পি পি এডভোকেট শওকত আলম নিজে বাদি হয়ে পৃথকভাবে ২২ লাখ টাকা নেওয়ায় দুটি প্রতারণা মামলা দায়ের করেন।

 

এছাড়াও সিলেট মহানগর দায়রা জজ আদালতে অপর ব্যাক্তি মদনমোহন কলেজের প্রভাষক আমিরুজ্জামান চৌধুরীর কাছ থেকে ব্যবসার কথা বলে ২৯ লাখ টাকা নেওয়ার অভিযোগে তিনিও সিলেট মহানগর দায়রা জজ আদালতে একটি প্রতারণা মামলা দায়ের করেন।

 

এছাড়াও সিলেটের নুরুজ্জামান চৌধুরীর নিকট হতে ৫০ লাখ টাকা নেওয়ার অভিযোগের পর পর আরো ২টি মামলা দায়ের করা হয়।

 

এছাড়া মাহবুবুল হক শেরিনের বিরুদ্ধে একাধিক মামলার অভিযোগের খবর জানতে পেরে গত আগস্ট মাসের ২০ তারিখে একুশে টিভির জেলা প্রতিনিধি মো. আব্দুস সালাম তথ্য সংগ্রহের জন্য জগন্নাথপুরের শ্রীরামসি গ্রামে গিয়ে মাহবুবুল হক শেরিনের কাছে বিষয়টি নিয়ে জানতে চাইলে তিনি বিভিন্নভাবে সাংবাদিক সালামকে ম্যানেজ করার চেষ্টা করেন।কিন্তু তাতে সালাম সায় না দিলে এই প্রাণনাশের এই হুমকি প্রদান করা হয় বলে অভিযোগপত্রে উল্লেখ করা হয়।

 

এ ব্যাপারে সুনামগঞ্জ পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান অভিযোগের সত্যতা স্বীকার করেন জানান,বিষয়টি নিয়ে পুলিশের তরফ থেকে খোজ খবর নেয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.