অক্টোবর ২৩, ২০২০

খালেদা জিয়ার দশম কারামুক্তি দিবস উপলক্ষে লন্ডনে মিলাদ ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিনিধি : যুক্তরাজ্যের লন্ডনে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার দশম কারামুক্তি দিবস উপলক্ষে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল যুক্তরাজ্য শাখা কর্তৃক আয়োজিত গত বুধবার বাদ মাগরিব লন্ডনের ব্রিকলেন জামে মসজিদে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে বাংলাদেশের মানুষের হৃদয়ের স্পন্দন, আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়ার জন্য মহান আল্লাহর দরবারে তাঁর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। দোয়া মাহফিলে  উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা কর্মীবৃন্দ।
উল্লেখ্য গত ৮ আগস্ট সন্ধ্যায় লন্ডনে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রীর ডান চোখের অপারেশন সফলভাবে সম্পন্ন হয়েছে। বর্তমানে তিনি সুস্থ আছেন। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। বেগম খালেদা জিয়া পুরোপুরি চিকিৎসা শেষ করেই দেশে ফিরবেন।
মিলাদ মাহফিল শেষে স্বাধীনতার মহান ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে জান্নাতের সর্বোচ্চ আসনে সম্মানিত করার জন্য দোয়া করা হয়। পাশাপাশি বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানসহ জিয়া পরিবারের সকলের দীর্ঘায়ু কামনা এবং নিপীড়িত ও উদ্বাস্তু রোহিঙ্গা মুসলমানদের উদ্দেশে মহান আল্লাহর দরবারে বিশেষ ভাবে দোয়া করা হয়। যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দল কর্তৃক সার্বিক তত্বাবধানে মিলাদ ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবক দল যুক্তরাজ্য শাখার ভারপ্রাপ্ত সভাপতি মিসবাহ বিএস চৌধুরী। সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেন সবাইকে ধন্যবাদ জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য দেন। কমিউনিটি ও বিএনপির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপি’র সহ সম্পাদক আজমল হোসেন জাবেদ, হাবিবুর রহমান, শিশু মিয়া, শেখ মোঃ ইস্তাব উদ্দিন, মহানগর বিএনপি’র সহ সভাপতি আব্দুর রউফ, যুক্তরাজ্য জাসাস সভাপতি এমাদুর রহমান এমাদ, সেক্রেটারি তাসবির চৌধুরী শিমূল। স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক আজিম উদ্দিন, মোঃ শামীম হোসেন, আরপান আহমেদ, মাহবুবুল মজিদ চৌধুরী। সহ সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান।বিএনপি নেতা আবু নাসের  শেখ
কমিউনিটি ব্যক্তিত্ব আরপিক মিয়া, সমুজ আলী, আনফর মিয়া, শেখ ইমতিয়াজ আহমেদ, মনফর আলী সহ অনেক মুসল্লিগণ। ইস্ট লন্ডন স্বেচ্ছাসেবক দল শাখার সদস্য সচিব আজিম উদ্দিন,অন্যতম সদস্য ফিরোজ আলম,নুরুল আমিন আকমল, আব্দুর রউফ কাব্য, অলিউর রহমান ফাহিম, শেখ সাদেক,লাকি আহমেদ,আনহার মিয়া,আলমগীর শেখ,মিনহাজ চৌধুরী,মফচ্ছল আলী প্রমূখ।

 

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.