নভেম্বর ৩০, ২০২০

রচডেল জাসাসের প্রতিবাদ সভা অনুষ্টিত

১ min read
সৈয়দ মিজান রচডেল থেকে : বাংলাদেশ খুন গুম হত্যা নির্যাতন বন্ধ করা এবং অবৈধ্য প্রধান মন্ত্রী শেখ হাসিনা যুক্তরাজ্য আগমন উপলক্ষে গত মঙ্গলবার ৩রা অক্টোবর রচডেল স্হানীয় একটি হলে প্রতিবাদ সভার আয়োজন করে রচডেল জাসাস । রচডেল এর প্রবীন মুরব্বি রচডেল বি এন পির সিনিয়র নেতা জনাব ফারুক আলীর সভাপতিত্বে ও সাবেক ওসমানী নগর ছাএদল নেতা জাকির আহমদের পরিচালনায় অনুষ্টিত সভায় কোরআন তেলায়ত করেন রচডেল বি এন পির সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল আজিজ যায়েদ । প্রধান অতিথি ছিলেন যুক্তরাজ্য বি এন পির সহসাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদিন । প্রধান বক্তা ছিলেন রচডেল বি এন পির সাবেক সিনিয়র যুগ্ন আহবায়ক ও সাবেক সিলেট জেলা ছাত্রদল নেতা সৈয়দ জামাল হোসেন মিজান । সভার শুরুতেই বিশেষ অতিথির বক্তব্য রাখেন রচডেল জাসাসের সভাপতি আজির উদ্দিন তিনি সবাই কে ধন্যবাদ জানান উপস্থিত হওয়ার জন্য । বক্তব্য রাখেন রচডেল বি এন পির সাবেক সহসাংগঠনিক সম্পাদক সৈয়দ সরকুম ইসলাম রচডেল বি এন পি নেতা হাজি সামসুদ্দিন , রচডেল জিয়াপরিষদ এর সদস্য সচিব ফখরুল ইসলাম , রচডেল তরুন দলের আহবায়ক আজিজুর রহমান । রচডেল যুবদলের সাংগঠনিক সম্পাদক সেলিম উদ্দিন । রচডেল জাসাসের সিনিয়র সভাপতি সিরাজুল ইসলাম, রচডেল জাসাসের সাংগঠনিক সম্পাদক খোকন আহমদ রচডেল জাসাস নেতা লেবু মিয়া , সভায় উপস্তিত ছিলেন আবুল হাসানাত মুগনী , আব্দুল মুমিত রুম্মান ,জামাল উদ্দিন , আব্দুল আলী . ইসলাম উদ্দিন . কায়েছ আহমদ, লায়েচ সহ অনেকেই । প্রধান অতিথি জয়নাল আবেদিন বলেন বর্তমান ক্ষমতাসীন খুনি-স্বৈরাচারি শেখ হাসিনা সরকার মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃত করে মহান মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করছে। আমাদের মুক্তিযুদ্ধের অন্যতম চেতনা ছিল শোষণমুক্ত একটি গণতান্ত্রিক সমাজ প্রতিষ্ঠা করা। কিন্তু দেশে আজ গণতন্ত্র নেই। ৭৫’এর বাকশালী কায়দায় দেশ পরিচালনা করে গণতন্ত্রকে নির্বাচনে পাঠানো হয়েছে।
তিনি বলেন, এ অবস্থা আর দেশ চলতে পারে না। ঐক্যবদ্ধভাবে আন্দোলনের মাধ্যমেদেশ থেকে এই জুলুমবাজ খুনি-স্বৈরাচারি শেখ হাসিনা সরকারকে হটিয়ে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে।এবং যুক্তরাজ্যে বিএনপির ডাকে লন্ডনে হাসিনা কে কালো পতাকা দেখানোর আহবান জানান ।সৈয়দ মিজান বলেন স্বৈরাচারী খুনি শেখ হাসিনা এবারে জোর করে ক্ষমতা জবর দখল করার আগে ২০০৭ সালে আরেক অবৈধ সরকারে অধীনে অনুষ্টিত একটি বিতর্কিত নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসার পর থেকে দেশের বিরুদ্ধে এক গভীর যড়যন্ত্রের উৎসবে মেতেছে। বিনিময়ে নিজেকে ২০২১ সাল পর্যন্ত প্রধানমন্ত্রী ঘোষনা করার খায়েসে ১৯্৭২ থেকে ৭৫ পর্যন্ত শেখ মুজিব যেভাবে হত্যা-খুন-গুমের রাজনীতি আর সংবাদ মাধ্যম স্বাধীনতা হরন ও দেশের সকল ক্ষমতা নিজের হাতে একক কর্তৃত্বে নিয়েছিল, যার পরিনতি শেখ মুজিব কে নিজের জীবন দিয়ে শোধ করতে হয়েছে, ঠিক সেই একই পথে হাঁটছে মুজিব কন্যা শেখ হাসিনা।
আজ সংবিধানের ১৬তম সংশোধনী অবৈধ সংসদে উত্তাপন করে আওয়ামী লীগ নেতা দম্ভের সাথে ঘোষনা দিচ্ছে – “এই সংশোধনীর মাধ্যমে দেশ পুরোপুরি ভাবে ১৯৭২ সালে সংবিধানে ফিরে যাবে। সত্যিই শেইম এই জাতীর ভাগ্য। একবিংশ শতাব্দির এই প্রযুক্তিময় বিশ্বে বাস করেও একটা দেশকে, একটা জাতীকে ৪২ বছর পিছনে ঠেলে দেয়ার কলংক না আর কত যুগ যুগ ধরে বয়ে বেড়াতে হয় ! সবাই কে আহবান করেন হাসিনা বিরুদ্ধেী  আন্দোলনে সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করুন।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.