অক্টোবর ২৩, ২০২০

খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে বার্মিংহাম সিটি বিএনপির নিন্দা ও প্রতিবাদ 

১ min read

নিজস্ব প্রতিনিধি : বিএনপির চেয়ারপারসন আপোষহীন দেশনেত্রী বেগম  খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক গ্রেফতারি পরোয়ানা জারির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বার্মিংহাম সিটি বিএনপি। গতকাল বৃহস্পতিবার রাতে বার্মিংহামের গ্রেটবারের এক রেষ্টুরেন্টে বার্মিংহাম সিটি বিএনপির সভাপতি জাহেদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবজার হোসেনের পরিচালনায় অনুস্টিত প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপির সাংগঠনিক সম্পাদক সুজাতুর রাজা, বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন যথাক্রমে যুক্তরাজ্য বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মোশাহিদ তালুকদার, বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপির সাবেক আহবায়ক কাজী আঙ্গুর মিয়া,বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রফিকুর রহমান রফু ।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বার্মিংহাম বিএনপির অন্যতম নেতা শাহ আলম, বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল কবির, বার্মিংহাম সিটি যুবদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি কয়ছর আলী শাহিন, বার্মিংহাম সিটি যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মোদাচ্ছির খান, বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড স্বেচ্ছাসেবক দলের সাবেক সিনিয়র সহ-সভাপতি সৈয়দ রুপন আলী, বিএনপি নেতা শাহিন মিয়া ও আব্দুল লতিফ প্রমুখ ।

বক্তারা বলেন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তায় অবৈধ সরকার ভীতসন্ত্রস্ত হয়ে আজ্ঞাবহ আদালতের মাধ্যমে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে । দেশের সর্বশ্রেণীর মানুষ আজ সরকারের দুঃশাসন ও অত্যাচারের কবলে জর্জরিত ।দেশে প্রতিটি প্রতিষ্ঠানকে ধ্বংস করে অবৈধ সরকার নিজেদের আখের গুছিয়ে নিচ্ছে । জনগণের ন্যায়বিচার প্রাপ্তির শেষ আশ্রয়স্থল উচ্চ আদালত পর্যন্ত সরকারের রোষানল থেকে মুক্ত নয়।তিনি বলেন, প্রধান বিচারপতিকে গৃহবন্ধী করে দেশ ত্যাগে বাধ্য করা হচ্ছে যার পরিনতি শুভ হবে না।
বক্তারা আরো বলেন  দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপর থেকে সকল মিথ্যা মামলা ও ষড়যন্ত্রমূলক গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহার না করলে তার দাঁতভাঙ্গা জবাব দিতে বার্মিংহাম বিএনপি প্রস্তুত। বক্তারা বলেন, চিকিৎসা শেষে অচিরেই দেশনেত্রী বেগম খালেদা জিয়া দেশে ফিরে সরকারে সকল ষড়যন্ত্র মোকাবেলা করবেন। হীন রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত, মিথ্যা, বানোয়াট মামলায় ষড়যন্ত্রমূলক গ্রেফতারি পরোয়ানা জারি করে দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং জাতীয়তাবাদী শক্তিকে বিচলিত করা যাবে না। জাতীয়তাবাদী শক্তি জনগণের শক্তি, এ শক্তিকে ধ্বংস করা যাবে না। সরকার তার নিজেদের পোষা বিশেষ বাহিনী দিয়ে ২০১৫ সালে সারা দেশে বাসে পেট্রোল বোমা মেরে যে তান্দবলীলা চালিয়েছিল তা জাতি এখনো ভুলে নাই। সেই সময় দেশের বিভিন্ন সংবাদ মাধ্যমে আওয়ামী বাকশালী পরিবারের লোকজনের সম্পৃক্ততা ছবিসহ প্রকাশিত হয়। কিন্তু সরকার হীন রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করার জন্য বিএনপির হাজার হাজার নেতাকর্মীর নামে মিথ্যা, বানোয়াট মামলা দায়ের করে। বিএনপি জনগণকে সাথে নিয়ে আওয়ামী বাকশালীদের সকল চক্রান্ত মোকাবিলা করতে প্রস্তুত। বক্তারা অভিলম্ভে, মিথ্যা মামলা ও ষড়যন্ত্রমূলক গ্রেফতারী পরোয়ানা প্রত্যাহারের দাবী জানান অন্যতায় এর সকল দায়দায়িত্ব সরকারকে বহন করতে হবে।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.