জুন ১৯, ২০২১

বিদ্যুৎ ও চালের মূল্যবৃদ্ধি শীর্ষক গোট টেবিল আলোচনা

১ min read

নিজস্ব প্রতিনিধি :২৬ শে অক্টোবর  ২০১৭ প্রেস ক্লাব ভি আই পি লাউঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী দল – বিএনপি’র তথ্য, প্রচার ও প্রকাশনা বিষয়ক কমিটি “বিদ্যুত ও চালের মূল্যবৃদ্ধি: বিপর্যস্ত জনজীবন” শীর্ষক একটি গোল টেবিল আলোচনা সভার আয়োজন করে।

মাহমুদা হাবিবার সভাপতিত্বে বিদ্যুৎ ও চালের মূল্যবৃদ্ধি শীর্ষক গোট টেবিল আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা বিশ্বিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যপক ড. এমাজউদ্দিন আহমেদ। এছাড়া উপস্থিত ছিলেন বিশিষ্ট অর্থনীতিবিদ ড. মাহবুবউল্লাহ, জ্যৈষ্ঠ সাংবাদিক মাহফুজউল্লাহ, বিএফইউজে এর সভাপতি কবি আব্দুল হাই শিকদার, বিএফইউজে সাধারন সম্পাদক এম. আবদুল্লাহ, ডিইউজে এর সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, ও রাজনীতিবিদ গোলাম মাওলা রনি।

অনুষ্ঠানে দুটি কী-নোট পেপার উপাস্থাপন করা হয়। বিদ্যুতের মূল্যবৃদ্ধি নিয়ে কী-নোট পেপার উপস্থাপন করেন শাহজালাল বিশ্ববিদ্যালয় এর ইন্ডাস্ট্রিয়াল ও প্রোডাকশন ইনজিনিয়ারিং ডিপার্টমেন্ট এর প্রফেসর ড. মোহাম্মদ ইকবাল। চালের মূল্যবৃদ্ধি নিয়ে কী-নোট পেপার উপস্থাপন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়র ফিনান্স ডিপার্টমেন্ট এর প্রফেসর ড. মোহাম্মদ জাহাংগীর আলম।

এরপর ঢাকা বিশ্ববিদ্যালয়র সয়েল, ওয়াটার এন্ড এনভায়ার্নমেন্ট ডিপার্টমেন্ট এর প্রফেসর আখতার হোসেন খান এবং বিশিষ্ট রাজনীতিবিদ গোলাম মওলা রনি এই বিষয়ের উপর নির্ধারিত আলোচনায় অংশগ্রহণ করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল – বিএনপি’র তথ্য, প্রচার ও প্রকাশনা বিষয়ক কমিটির চেয়ারম্যান মাহমুদা হাবিবা Mahmuda Habiba। অনুষ্ঠানে কমিটির অন্যান্য সদস্যবৃনদ, বিপুল সংখ্যক তরুণ পেশাজীবী ও ছাত্র ছাত্রীরা অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.