সেপ্টেম্বর ২৬, ২০২০

জগন্নাথপুরে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন

জগন্নাথপুরে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের ফুল দিয়ে শুভেচ্ছা

জামী আহমদ, জগন্নাথপুরঃ জগন্নাথপুর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ ফারজানা আক্তারকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান বাংলাদেশ জাতীয়তাবাদী দল জগন্নাথপুর উপজেলা শাখার নেতৃবৃন্দ  ৭ মার্চ বুধবার বিকাল ৩ টায় জগন্নাথপুরে উপজেলা বিএনপির সভাপতি জনাব আবু হোরায়রা ছাদ মাস্টার ও সাধারণ সম্পাদক জনাব কবির আহমেদের নেতৃত্বে  নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান জনাব আলহাজ্ব আতাউর রহমান কে বিজয়ী হওয়াই ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। নেতৃবৃন্দ বলেন এই নির্বাচনে বিজয়  বিএনপির প্রতি জনগণের অকুণ্ঠ সমর্থন ভালবাসার প্রতিফলন।

গত ৬ মার্চ অনুষ্ঠিত নির্বাচন সুষ্টুভাবে সম্পন্ন হওয়ায় তিনি উপজেলা প্রশাসন, পুলিশসহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা ও বিএনপি সহ অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করে বিজয় ত্বরান্বিত করায় আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে জগন্নাথপুর উপজেলার বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে উপজেলা পরিষদের সহযোগিতা কামনা করেন।
যুক্তরাজ্য বিএনপি নেতা জনাব রাজু আহমেদ বলেন, আমরা জনগণের নেতা নয় বরং সেবক হতে চাই বিধায় জনগণ নিরব ব্যালট বিপ্লবের মাধ্যমে বিএনপি মনোনিত প্রার্থীদ্বয়কে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত করেছে। সুতরাং আগামী দিনগুলোতে ষড়যন্ত্র করে বিএনপির পথচলা রুখে দেয়া যাবেনা। তিনি উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী বিএনপিকে জনগণ আগামীতে দেশের কর্ণধার হিসেবে দেখতে চায় বলে দরাজ কণ্ঠে বক্তব্য প্রদান করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা এডভোকেট জিয়াউর রহিম শাহীন, বিএনপি নেতা এম. এ মুকিত, ডালিম আহমেদ ও যুবদল, ছাত্রদল সহ বিএনপির অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.