ডিসেম্বর ৫, ২০২০

বার্মিংহাম বিএনপির প্রতিবাদ: বেগম জিয়ার গাড়ী বহরে পেট্রলবোমা নিক্ষেপের তীব্র নিন্দা ও প্রতিবাদ

১ min read

নিজস্ব প্রতিনিধি : বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন শেষে ঢাকায় ফেরার পথে ফেনী শহরে আওয়ামী সন্ত্রাসী কর্তৃক তাঁর গাড়িবহরের হামলা ও পেট্রলবোমা নিক্ষেপ করে ২ টি গাড়িকে জ্বালিয়ে দেয়ার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বার্মিংহাম সিটি বিএনপি যুক্তরাজ্য ।

গতকাল ১ নভেম্বর বার্মিংহামের গ্রেটবারের একটি রেস্টুরেন্টে বার্মিংহাম সিটি যুক্তরাজ্য বিএনপির সভাপতি জাহেদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবজার হোসেনের পরিচালনায় অনুস্টিত প্রতিবাদ সভায় প্রধান অতিথি ছিলেন যুক্তরাজ্য বিএনপির সাংগঠনিক সম্পাদক সুজাতুর রাজা, বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে যুক্তরাজ্য বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মোশাহিদ তালুকদার, বার্মিংহাম সিটি বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ গিলমান, বার্মিংহাম সিটি বিএনপির সাংগঠনিক সম্পাদক ছমির আলী, বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আওলাদ হোসেন,বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড জাসাসের সাধারণ সম্পাদক ফয়ছল আহমেদ, বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রফিকুর রহমান রফু, বার্মিংহাম সিটি স্বেচ্ছাসেবক দলের আহবায়ক বাবরুল ইসলাম প্রমুখ ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বার্মিংহাম-ওয়েস্ট মিডল্যান্ড স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মজনু মিয়া,বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল কবির,বার্মিংহাম বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক চুনু মিয়া,বার্মিংহাম সিটি যুবদলের সাবেক সিনিয়র সহসভাপতি  কয়ছর আলী শাহিন ,যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলেবাং সহ পাঠাগার সম্পাদক সৈয়লা রুপদে আলী প্রমুখ ।

নেতৃবৃন্দ বলে বাংলাদেশের একমাত্র গণতন্ত্র রক্ষাকা আপোষহীন নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার গাড়ি বহরে হামলা ও পেট্রলবোমা নিক্ষেপ করে নেত্রীর মনোবল দুর্বল করা যাবে না। তিনি এই বর্বর সন্ত্রাসী কার্যকলাপের নিন্দা জানিয়ে বলেন, দেশের প্রতিটি শ্রেণির মানুষ আজ ফাসিস্ট আওয়ামী বাকশালি সরকারের দুঃশাসনের কবলে। আওয়ামীলীগ এখন সন্ত্রাসীদের আখড়ায় পরিনিত হয়েছে। গুম, হত্যা, নির্যাতন-নিপিড়নের মাধ্যমে দেশে একদলীয় শাসন বাকশাল কায়েম করা হয়েছে।নিজ মাতৃভূমিতে স্বাধীনভাবে চলাফেরা করার মৌলিক অধিকারটুকুও হরণ করা হয়েছে।তিনি বলেন, অচিরেই দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে বাংলাদেশে গণতন্ত্র পুনরুদ্ধার হবে ।

 

 

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.