ডিসেম্বর ৫, ২০২০

আলেমদের গ্রেপ্তার করে আন্দোলন দমানো যাবে না: চরমোনাই পীর

১ min read

ঢাকা: পুরোনো মামলায় হেফাজতে ইসলামের ২৫ নেতার নামে গ্রেফতারী পরওয়ানা জারির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে এই গ্রেপ্তারী পরওয়ানা প্রত্যাহারের দাবি জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

মঙ্গলবার এক বিবৃতিতে চরমোনাই পীর বলেন, ওলামায়ে কেরাম যখন ইসলামবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে জনগণকে সাথে নিয়ে মূর্তি বিরোধী আন্দোলন সংগ্রাম করছেন ঠিক তখই সরকার পুরোনো মামলা রাজনৈতিক স্বার্থে ব্যবহার করে দেশের শীর্ষ আলেমদেরকে হয়রানী করার ভ্রান্ত পদক্ষেপ নিয়েছে।

তিনি বলেন, ইসলামবিরোধী তাগুতি ও নাস্তিক্যবাদী শক্তিগুলো আবার নতুন করে ষড়যন্ত্র করছে। তারা ইতোমধ্যেই রাষ্ট্রধর্ম ইসলামের রিট করেছে। কিন্তু তাদের মনে রাখতে হবে তারা যতই ষড়যন্ত্র করুক না কেন তাদেরকে সহজে ছেড়ে দেয়া হবে না। নাস্তিক্যবাদী শক্তিগুলো পাঠ্য পুস্তক নিয়েও নতুনভাবে ষড়যন্ত্র করছে।

 চরমোনাই পীর বলেন, সরকার হেফাজতে ইসলামসহ শীর্ষ আলেমদের সব রকম হয়রানীমূলক মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। মিথ্যা মামলা ও হয়রানীর মাধ্যমে মূর্তি বিরোধী আন্দোলনসহ সরকারের অন্যায় অবিচারের বিরুদ্ধে আন্দোলন থামানো যাবে না।

 

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.