মার্চ ৮, ২০২১

তারেক রহমানের জনপ্রিয়তায় ফ্যাসিবাদী সরকার ভীত সন্ত্রস্থ—ওল্ডহ্যাম বিএনপি

১ min read

নিজস্ব প্রতিনিধি :বাংলাদেশের জাতীয়তাবাদী রাজনীতির প্রাণ পুরুষ , তৃণমুল রাজনীতির ধারক বাহক, বিএনপি‘র সিনিয়র ভাইস চেয়ারম্যান দক্ষিণ এশিয়ার অন্যতম জন-নন্দিত নেতা দেশনায়ক তারেক রহমানের ৫৩ তম জন্ম বার্ষিকী উদযাপন করেছে যুক্তরাজ্য বিএনপি ওল্ডহ্যাম শাখা। সোমবার ওল্ডহ্যামের স্থানীয় একটি রেস্তুরায় জন্মদিন উদযাপন অনুষ্টানে ওল্ডহ্যাম বিএনপি‘র সাধারন সম্পাদক মওদুদ আহমেদের সঞ্চালনায় শুরুতে তারেক রহমানের জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন ওল্ডহ্যাম বিএনপি‘র সভাপতি জামাল উদ্দীন।
তারেক রহমানের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন; মল্লিক আব্দুল মুহিত, ফিরোজ আলী লালা, শানুর আলী, ফয়সল আহমেদ চৌধুরী, শাহ আবুল কালাম,শিউল আহমেদ চৌ:, ইয়াহহিয়া কোরেশী,রাসেল আহমেদ চৌ:, মাহমুদুল্লাহ হান্নান,কামরুল ইসলাম, খালেদ আহমেদ, হাফিজুর রহমান, রাজু কামালী সহ অনেকেই।

তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করে বক্তারা বলেন; বর্তমান শাসক গোষ্ঠীর ফ্যাসিবাদী আচরণ এবং প্রতিহিংসার শিকার দেশনায়ক তারেক রহমান। তারেক রহমানের প্রচন্ড জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে তাঁকে। দেশ ও জাতীকে উদ্ধার করতে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে গণতন্ত্র পুণরুদ্ধার আন্দোলন বেগবান করার আহবান জানান বক্তারা।
সভার শেষে ওল্ডহ্যাম বিএনপি‘র সহ-সাধারন সম্পাদক শাহ আবুল কালামের মাতা ও ওল্ডহ্যাম বিএনপি‘র প্রচার সম্পাদক খালেদ আহমেদের পিতার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.