শুক্র. নভে ২২, ২০১৯

জগন্নাথপুরের মেয়ে ঝুমুকে বিজয়ী করতে সবার ভোটের প্রয়োজন

১ min read

আজহার আহমেদ জগন্নাথপুর থেকে :সুনামগঞ্জ হচ্ছে সংস্কৃতি অঙ্গনের এক পরিচিত জেলা। আর এই জেলায় লোকসংগীতের একাধিক জনকের জন্ম হয়। আর তাঁদের রচিত গান গুলো পরিবেশন করে অনেক উদিয়মান কন্ঠশিল্পীরা নিজেদের যোগ্য আসনে বসাতে সক্ষম হয়েছেন। তারই ধারাবাহিকতায় ধামাইগানের জনক রাধারমন দত্তের জন্মভূমিতে জন্মগ্রহণকারী তরুন কণ্ঠশিল্পী বুশরা আক্তার ঝুমু।

সেই ঝুমু বাংলাদেশের সর্ব বৃহৎ মিউজিক রিয়্যালিটি শো ফিজ আপ-চ্যানেল আই সেরাকণ্ঠ-২০১৭ সিজন সিক্স এ সিলেটের সুনামগঞ্জের জগন্নাথপুরের হয়ে প্রতিনিধিত্ব করছে। আমাদের এই প্রতিনিধিত্বকারী ঝুমুকে এ প্রতিযোগিতায় সেরা শিল্পী হিসেবে মনোনীত করাতে প্রয়োজন আপনার এক বা একাধিক ভোট। এজন্য ঝুমু সমগ্র সিলেটবাসীসহ নিজের জন্মভূমি জগন্নাথপুরবাসীর কাছে দোয়া আর বেশি বেশি ভোট চেয়েছে।

ঝুমু জগন্নাথপুর পৌর শহরের শহীদ মিনার এলাকার বাসিন্দা সাংস্কৃতিক ব্যক্তিত্ব সাবেক পৌর কমিশনার আবু সুফিয়ান ঝুনুর মেয়ে।

ঝুমুকে আপনি ভোট করতে আপনার মেসেজ অপশনে গিয়ে টাইপ করুন SK <Space> JHUMU লিখে পাঠিয়ে দিন 6969 নাম্বারে যত খুশি তত বার। এটা কার্যকর হবে আগামী সোমবার (২৭ নভেম্বর) রাত দশটা থেকে। এর আগে আপনি তার করা পর্বটি দেখতে পারেন সোমবার  (২৭ নভেম্বর) সন্ধ্যা ৭:৫০ মিনিটে।

উল্লেখ্য – বুশরা আক্তার ঝুমু ২০১৪ সালে জাতীয় শিশু প্রতিযোগিতায় সেরা তিনসহ বিভিন্ন প্রতিযোগিতায় কৃতিত্বের সাথে বিজয়ী হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.