অক্টোবর ৩১, ২০২০

হবিবপুর জনকল্যান ট্রাস্ট ইউকে এর সাধারণ সভা অনুষ্টিত

প্রেস বিজ্ঞপ্তি : অদ্য ২১শে নভেম্বর ২০১৭ তারিখে হবিবপুর জনকল্যান ট্রাস্ট ইউকে এর সাধারণ সভা জনাব মোঃ জিল্লুর রহমান আতর আলীকে স্পীকার মনোনয়ন করে মোঃ রুনু মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত হয় । সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত পাঠ করেন হাফিজ শফিকুর রহমান, ট্রাস্টের অন্যতম হিসাব রক্ষক জনাব আব্দুল মতিন লাকী ট্রাস্টের বাৎসরিক আয় ব্যয়ের হিসাব প্রতিবেদন আকারে উপস্হাপন করেন । সভায় ট্রাস্টিগন ট্রাস্টের অতীত এবং বর্তমান কার্যক্রম
নিয়ে বিশ্লেষণমুলক আলোচনাসহ ভবিষ্যত কর্মপন্থা নিয়ে নির্দেশনামুলক সিদ্ধান্ত গ্রহন করেন। ট্রাস্টের তৃতীয় বছর উৎযাপন করা হয় এ সভার মাধ্যমে । সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মোহাম্মদ আলী আকাশ, শামসুল ইসলাম রাজন, রিযিক হাসান মুরাদ , মোহাম্মদ সেলিম , মোঃ রবিউল আলম,আশরাফ আলী, জয়নাল, তুহিনুর, শফি মিয়া , নূর আলী, মোহাম্মদ শিমন চৌ, মুহিবুর রহমান ,সুমন আহমদ,রুহুল আমিন, আনোয়ার ও হাসান।
সভায় উপস্তিত ট্রাস্টিগন পনেরোজন আজীবন সদস্যের নাম অন্তভুক্তি করার মাধ্যমে আট হাজার পাউন্ড তহবিল গঠন করা হয় যা ট্রাস্টের আর্থিক গতিশীলতা আরো বাড়াবে। আজীবন সদস্যপদ শর্তসাপেক্ষে সবার জন্য উন্মুক্ত রাখা হয়।
একদল একই স্বপ্ন, দারিদ্রতা দূরীকরণ সমতা আনয়ন এই শ্লোগানকে গতিশীল করতে যথারীতি নতুন পরিচালনা পর্ষদ গঠন করা হয়। পরিচালনা পর্ষদের নতুন সদস্যরা হলেন মোঃ শিব্বির আহমদ খোকন, রফিকুল ইসলাম বাদশা, সুজাত উল্লাহ মিফতা, মোঃ রুনু মিয়া , সুমন আহমদ এবং আবু আমিন রুম্মান।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.