জানুয়ারি ১৯, ২০২১

জগন্নাথপুরের এরালিয়া বাজার হাই স্কুলের ম্যানেজিং কমিটির অভিভাবক নির্বাচন সম্পন্ন

জগন্নাথপুর প্রতিনিধি :সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান এরালিয়া বাজার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য পদের নির্বাচন সম্পন্ন হয়েছে।

শনিবার (২৫ নভেম্বর) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ৩৩৬জন অভিভাবক ভোট প্রদান করেন। তাঁদের ভোটে একজন মহিলা সদস্যাসহ চারজন পুরুষ অভিভাবক সদস্য নির্বাচিত হয়েছেন। সর্বমোট ৩৭৮জন ভোটার ছিলেন।

চার পুরুষ অভিভাবক পদের বিপরীতে নয় জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। তাঁদের মধ্যে সর্ব্বোচ্চ ২২২ ভোট পেয়ে ১ম স্থানে নির্বাচিত হয়েছেন হারুন মিয়া। যথাক্রমে মো. সুহেল খাঁন(১৬২), মো.আব্দুল কদ্দুছ(১৫৭) ও আব্দুর রাজ্জাক (১৪৬) ভোট পেয়ে অভিভাবক সদস্য নির্বাচিত হয়েছেন। অন্যদিকে মহিলা সদস্যা আনোয়ারা বেগম ১৯৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহানা বেগম ১৩২ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। তিনি প্রতিদ্বন্দ্বিতায় আসতে পারলেও পুরুষ অভিভাবক সদস্য প্রার্থী কেউও প্রতিদ্বন্দ্বিতায় আসতে পারেননি।

প্রতিষ্ঠানের সার্বিক উন্নয়নে সকলেই ঐক্যবদ্ধ ভাবে সহযোগীতা করতে সকলের প্রতি আহ্বান জানিয়ে বিজয়ী প্রার্থী সুহেল খাঁন বলেন প্রতিষ্ঠানের শিক্ষার মান উন্নয়নে আমরা ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাব। তিনি সকল ভোটারদের অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

এসব তথ্য নিশ্চিত করে নির্বাচনের প্রিজাইডিং কর্মকর্তা উপজেলা মাধ্যমিক অফিসের একাডেমীক সুপার ভাইজার অরূপ রায় বলেন, সকলের সার্বিক সহযোগীতা সু্ষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে।

উল্লেখ্য – বিনা প্রতিদ্বন্দ্বিতায় ২জন শিক্ষক প্রতিনিধি নির্বাচিত হয়েছেন প্রতিষ্ঠানের সহকারী সমাজ বিজ্ঞানের শিক্ষক সাইফুল ইসলাম ও সহকারী কৃষি শিক্ষার শিক্ষক শহীদুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.