অক্টোবর ২১, ২০২০

জগন্নাথপুরে প্রশাসনের সকল বিভাগের ঘরে ঘরে সেবা প্রদান কার্যক্রম শুরু

সংবাদ পড়ুন এবং শেয়ার করে অন্য কে পড়া সুযোগ করে দিন ::

মো. উসমান গনি, জগন্নাথপুর থেকে :স্বাস্থ্য, কৃষি, শিক্ষা, জনস্বাস্থ্য, বিদ্যুৎ, সমাজসেবাসহ বিভিন্ন সেবা প্রদানে সরকারের নির্দেশনায় মন্ত্রী পরিষদ বিভাগের পৃষ্টপোষকতায় জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নে সমন্বিত উন্নয়ন উদ্যোগ (সিডিআই) কার্যক্রম বাস্তবায়নে ঘরে ঘরে তাৎক্ষনিক সেবা প্রদান কার্যক্রম শুরু হয়েছে।

সোমবার (২৭ নভেম্বর) থেকে শুরু হওয়া সেবা কার্যক্রম আগামী ৩০ নভেম্বর পর্যন্ত চলবে।

জগন্নাথপুর উপজেলা প্রশাসনের বাস্তবায়নে পাটলী ইউনিয়ন পরিষদের সহযোগিতায় এ কার্যক্রমের সূচনা হয় উপজেলার এরালিয়া বাজার উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে। কার্যক্রমের সূচনাকালে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ, উপজেলা স্বাস্থ্য ও পরিববার পরিকল্পনা কর্মকর্তা ডা. শামস উদ্দিন, পাটলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু।

এ কার্যক্রম সম্পর্কে জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ গনমাধ্যমকে জানান, সরকারের নির্দেশনায় ও মন্ত্রী পরিষদ বিভাগের পৃষ্টপোষকতায় দেশের অন্যান্য বিভাগের পাশাপাশি সিলেট বিভাগের ৩টি উপজেলার মধ্যে জগন্নাথপুর উপজেলায় এ কার্যক্রম শুরু হয়েছে। আমরা সোমবার এর আনুষ্ঠানিক ভাবে উপজেলার পাটলী ইউনিয়নের প্রতিটি ঘরে ঘরে পৌছে উপজেলা প্রশাসনের সকল বিভাগের তাৎক্ষনিক সেবা কার্যক্রম শুরু করে এসেছি এবং বাকি ইউনিয়নগুলোতে পর্যায়ক্রমে এ কার্যক্রম শুরু করা হবে।

এ ইউনিয়নে উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের ২০জনের একটি সেবা টিম কাজ করছে জানিয়ে তিনি আরও জানান, সেবা টিম প্রতিদিন ৬০টি ঘরে এ সেবা দিয়ে থাকবে। এ ইউনিয়নে এ সেবা টিম ৪দিন কাজ করবে।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.