জানুয়ারি ২১, ২০২১

জগন্নাথপুর উপজেলা ২০তম ক্রিকেটলীগ: উত্তর জগন্নাথপুরের জার্সি উন্মোচন

১ min read

জগন্নাথপুর প্রতিনিধি ::সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা ক্রিকেট এ্যাসোসিয়েশনের ২০তম লীগ টুর্নামেন্ট শুরু হতে যাচ্ছে। টুর্নামেন্ট শুরু হওয়ার আগেই শুরু হয়েছে প্রচার প্রচারণাসহ অনুশীলন। তারই ধারাবাহিকতায় বুধবার রাতে জার্সি উন্মোচন করেছে উত্তর জগন্নাথপুর ক্রিকেট ক্লাব। এই ক্লাবটি প্রতিষ্ঠাতা সভাপতি জিলু মিয়ার অর্থায়নে পরিচালিত হয়ে আসছে।

জার্সি উম্মোচনকালে উপস্থিত ছিলেন উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি আবু হেনা রনি, সাধারণ সম্পাদক সাইদুল হক, যুগ্ম-সম্পাদক মির্জা হক, জগন্নাথপুর উপজেলা ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি দিলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আজিজুল হক আনা, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাফরোজ ইসলাম মুন্না, যুগ্ম-সম্পাদক তোহা চৌধুরী, ক্লাবের কর্নধার জিলু মিয়া, উত্তর জগন্নাথপুর ক্রিকেট ক্লাবের অধিনায়ক ফাহিম মিয়া, ক্রিকেটার জাবের, খেলোয়াড় দুলাল, সুবীর, সজিব, নাসিম, নাজির, পিয়ার, বদরুল, সাজান, সুহিন, ইকবাল, মামুন সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য- এবারের ২০তম ক্রিকেট লীগের আসরে ১২টি দল খেলবে। ১২টি দলকে তিন গ্রুপে ভাগ করে ড্র অনুষ্ঠিত হয়েছে।

গ্রুপ এ-তে খেলবে বর্তমান চ্যাম্পিয়ন অগ্রযাত্রা ক্রিকেট ক্লাব, উত্তর জগন্নাথপুর ক্রিকেট ক্লাব, একাডেমী ও জালাল বক্স ক্রিকেট ক্লাব।

আর গ্রুপ বি-তে প্রজন্ম ক্রিকেট ক্লাব, লিজেন্ড অব জগন্নাথপুর, এলিভেন স্টার ক্রিকেট ক্লাব ও সোনার বাংলা ক্রিকেট ক্লাব এবং গ্রুপ সি-তে খেলবে বর্তমান রানার্স আপ দল সবুজ বাংলা ক্রিকেট ক্লাব, ইয়াং ম্যান ক্রিকেট ক্লাব, বাসুদেব বাড়ি আইডিয়াল ক্রিকেট ক্লাব ও নাদামপুর ক্রিকেট ক্লাব।

উদ্বোধনী খেলায় বর্তমান চ্যাম্পিয়ন অগ্রযাত্রা ক্রিকেট ক্লাব ও উত্তর জগন্নাথপুর ক্রিকেট ক্লাব খেলবে।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.