জানুয়ারি ২৪, ২০২১

বার্মিংহামে সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত

নিজস্ব প্রতিনিধি :  বার্মিংহামে মারাত্মক এক সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত আরেক ব্যক্তির অবস্থা গুরুতর। খবর বিবিসির।
এজবাস্টনের কাছে বেলগ্রেভ মিডলওয়েতে ছয়টি গাড়ির মধ্যে সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে।

পুলিশ এক টুইট বার্তায় জানিয়েছে, সেখানে পরিস্থিতি খুব কঠিন ও বিপর্যস্তপূর্ণ। তারা আরো জানিয়েছেন, উদ্ধারকর্মীরা ক্ষিপ্র গতিতে কাজ করছে।
ওয়েস্ট মিডল্যান্ডস পুলিশের একজন মুখপাত্র বলেছেন, ওই সড়ক দুর্ঘটনায় বেশ কয়েকজনের হতাহতের ঘটনা ঘটেছে। ফলে ইসলিংটন রো থেকে ব্রিস্টল স্ট্রিট পর্যন্ত রাস্তায় গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়।

ওই মুখপাত্র বলেন, প্রথম গাড়িতে এক দম্পতি ছিলেন। তাদের গাড়ি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে বিস্ময়করভাবে তারা সামান্য আহত হয়েছেন।
দ্বিতীয় গাড়িটি ছিল একটি কালো ক্যাব। দুর্ভাগ্যজনকভাবে ওই ক্যাবের ড্রাইভার ঘটনাস্থলেই মারা গেছেন।

ওই ক্যাবে থাকা দুইজন আরোহীও নিহত হয়েছেন। এর মধ্যে ক্যাবে থাকা একজন ঘটনাস্থলেই মারা গেছেন। আর অপর ব্যক্তিকে কুইন এলিজাবেথ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তিনি মারা যান।

তৃতীয় গাড়িতে থাকা চার ব্যক্তি ধাক্কার চোটে রাস্তায় পড়ে যায়। সেখানেই তিনজনের মৃত্যু হয়েছে। আর অপর ব্যক্তিকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশের ওই মুখপাত্র আরো জানান, দুর্ঘটনা এড়াতে গিয়ে আরো তিনটি গাড়ির ক্ষতি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.